• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]বিশেষায়িত চিকিৎসায় পূর্ব অবস্থায় ফিরবেন খালেদা জিয়া, বাম হাতটি বেঁকে যাওয়ায় হলুদ কাপড়ে ঢেকে রাখেন তিনি


[১]বিশেষায়িত চিকিৎসায় পূর্ব অবস্থায় ফিরবেন খালেদা জিয়া, বাম হাতটি বেঁকে যাওয়ায় হলুদ কাপড়ে ঢেকে রাখেন তিনি

আমাদের নতুন সময় : 29/03/2020

শিমুল মাহমুদ : [২] ম্যাডামের শুধু বাম হাতে নয় পায়েরও সমস্যা রয়েছে, এ কারণে তিনি হাঁটতে চলতে পারেন না বলে জানান তার ব্যক্তিগত চিকিসক এ জেড এম জাহিদ হোসেন।
[৩] তিনি বলেন, ম্যাডাম হুইলচেয়ারে স্থির হয়ে বসতে পারছেন না। চিকিৎসকরা যদি সঠিকভাবে তার চিকিৎসা করতো এ সমস্যা হতো না। আমরা মনে করি, তিনি আগের মতই হাঁটাচলা করতে পারবেন।
[৪] অধ্যাপক ডা. আবদুস সালাম বলেন, খালেদা জিয়া হাইলি এক্টিভ ডিফরমিং, রিমেটয়েড আর্থ্রাইটিস, অনিয়ন্ত্রিত ডায়াবেটিস, হাইপারটেনশনসহ বিভিন্ন রোগে ভুগছেন। ওনার হাত ও পায়ের ছোট ছোট জয়েন্টগুলোসহ বিভিন্ন জয়েন্ট ফুলে গেছে এবং তাতে তীব্র ব্যথা আছে। শুধু তাই নয়, জয়েন্টগুলো শক্ত এবং বাঁকা হয়ে যায়।
[৫] ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি ডা. হারুন আল রশিদ বলেন, হাসপাতাল থেকে বের করার সময় আমরা বলেছিলাম হ্যান্ড গ্লাভস পরিয়ে বের করার জন্য। কিন্তু তার হাতের আঙুল বেঁকে যাওয়ার কারণে হ্যান্ড গ্লাভস পরতে পারেননি। সম্পাদনা : শাহানুজ্জামান টিটু, ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]