[১]২০০ পরিবারে খাবার দিলেন ক্রিকেটার মোসাদ্দেক

আমাদের নতুন সময় : 29/03/2020

এল আর বাদল : [২] বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশেও ঢুকে পাঁচ জনের জীবন নিয়েছে। আক্রান্ত আছে আরও ৪৮ জন। দেশের মানুষকে নিরাপদে রাখতে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে সরকার।
[৩] ফলে বিপাকে পড়েছে নি¤œ আয়ের মানুষ। দিনে এনে দিনে খাওয়া মানুষের কষ্টের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।
[৫] গতকাল ময়মনসিংহে ২০০ পরিবারের এক সপ্তাহের খাবারের ব্যবস্থা করেছেন তিনি। একই সঙ্গে একটি ভিডিও বার্তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান এই ক্রিকেটার।
[৬] অবশ্য শুধু মোসাদ্দেক নন, করোনা পরিস্থিতি মোকাবিলায় খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন আরো অনেকেই। দু’দিন আগে মাশরাফি এবং তামিমের আহ্বানে সাড়া দিয়ে জাতীয় দলের ক্রিকেটাররা ৩০ লাখ ১৫ হাজার টাকার তহবিল গঠন করেন।
[৭] একই দিনে ক্রিকেটার মাশরাফি বিন মোর্তুজা নড়াইলে নির্বাচনী এলাকা কর্মহীন ৩০০ পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, সাবান বিতরণ করেন। তিনি করোনাভাইরাস মোকাবেলায় মানবতার সেবায় নিয়োজিত ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবক ও গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানান। এর আগে লিটন দাস ক্ষুদ্র আয়ের মানুষদের খাবার সরবরাহ করেছেন। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]