[১]আইজপির নির্দেশনার পর পাল্টে গেছে পুলিশের আচরণ

আমাদের নতুন সময় : 30/03/2020

ইসমাঈল ইমু : [২] এলাকায় রাস্তায় বের হওয়া মানুষকে নানাভাবে নাজেহাল ও মাস্ক না পরে বাইরে বের হওয়ায় কান ধরে উঠবস করানো, পেটানোসহ নানা অভিযোগ উঠেছে আইন শৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে।
[৩] এ অবস্থায় গত শুক্রবার রাতে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়রী পুলিশের ইউনিট প্রধান, বিভাগীয় রেঞ্জের ডিআইজি, পুলিশ সুপার (এসপি), মেট্রোপলিটন এলাকার উপ-কমিশনার (ডিসি), থানার ওসিদের একটি বার্তায় বলেন, দায়িত্ব পালনকালে সাধারণ জনগণের সাথে বিনয়ী, সহিষ্ণু ও পেশাদার আচরণ বজায় রাখুন।
[৪] এ বিষয়ে রংপুর জেলার এসপি বিপ্লব কুমার সরকার বলেন, মাঠ পর্যায়ের পুলিশ সদস্যদের এ বিষয়ে নির্দেশনা দেয়া হয়েছে। এরপরও বেশকিছু স্থানে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে যা অনভিপ্রেত।
[৫] গোপালগঞ্জ জেলার এসপি মো. সাইদুর রহমান খান বলেন, আইজিপি স্যারের নির্দেশনার আগে থেকেই আমরা মানুষের সঙ্গে বিনয়ী আচরণ করে থাকি।
[৬] বিজয় সরণি মোড়ে দায়িত্বরত পুলিশ সদস্য সানাউল বলেন, রাস্তায় বের হওয়া মানুষদের করোনা সম্পর্কে সচেতন করা হচ্ছে। বিনয়ীভাবে বলা হচ্ছে অযথা বাইরে না বের হতে।
[৭] ধানমন্ডি ট্রাফিক বিভাগের সিনিয়র সহকারি কমিশনার আকরাম হোসেন, ধানমন্ডি থানার ওসি হুমায়ুন কবির, হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ, মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ মাঠ পর্যায়ের পুলিশ সদস্যদের জনসাধারণের সঙ্গে ভাল আচরণের কথা জানানো হয়েছে বলে জানান। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]