• প্রচ্ছদ » শেষ পাতা » [১]বিশ্বজুড়ে চলচ্চিত্রশিল্পে ধস, স্বাভাবিক সময়ের অপেক্ষা সবার


[১]বিশ্বজুড়ে চলচ্চিত্রশিল্পে ধস, স্বাভাবিক সময়ের অপেক্ষা সবার

আমাদের নতুন সময় : 30/03/2020

ইমরুল শাহেদ : [২] করোনাভাইরাসের কারণে আপাতত সিনেমা হলগুলো ২ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে। [৩] চলচ্চিত্র প্রদর্শক সমিতির প্রধান উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস বলেছেন, ‘সিনেমা হলগুলো সরকারের পদক্ষেপকে অনুসরণ করেই খোলা হবে।’ তবে গত দুই তিন সপ্তাহ আগে যেসব ছবি মুক্তির অপেক্ষায় ছিল সেগুলো বাতিল হয়ে গেছে। ঈদের এখনও বাকি আছে দেড় মাস। ইতোমধ্যে বেশ কিছু ছবি মুক্তির জন্য প্রস্তুত হয়ে আছে।
[৪] ঈদের ছবির জন্য আগে থেকেই বলা হয়েছিল নবাব এলএলবি : ব্যাক ফর জাস্টিস, মিশন এক্সট্রিম, বিদ্রোহী এবং মন দেব মন নেব মুক্তি পাবে। কিন্তু পরিস্থিতিগত কারণে নবাব এলএলবি ছবির শুটিং শুরু হতে পারেনি। এখন বলা হচ্ছে এই ছবিটি আগামী ঈদুল আযহায় মুক্তি দেওয়া হবে।
[৪] শুধু ঢাকা নয়। হলিউড-বলিউডের অবস্থাও একই। যুক্তরাষ্ট্রের অবস্থা নাজুক হয়ে ওঠার কারণে হলিউ্েডর অনেক উল্লেখযোগ্য ছবি মুক্তি পিছিয়ে দিয়েছে। এরমধ্যে রয়েছে জেমস বন্ড সিরিজের ‘নো টাইম টু ডাই’, ‘মুলান’, ‘ব্লাক উইডো’, ‘অ্যা কোয়েট প্লেস টু’, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’, ‘স্পাইরাল’ এবং ‘দ্য ওম্যান ই দ্য উইনডো’। ‘ওয়ান্ডার ওম্যান’ তারকা গ্যাল গ্যাদত সামাজিক মাধ্যমে জানিয়েছেন, সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়েছে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]