• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]সাবেক ক্রিকেটাররা খুব শিগগিরই ক্ষুদ্র আয়ের মানুষদের আর্থিক সাহায্য দেবেন, বললেন সাবেক ক্রিকেটার নান্নু


[১]সাবেক ক্রিকেটাররা খুব শিগগিরই ক্ষুদ্র আয়ের মানুষদের আর্থিক সাহায্য দেবেন, বললেন সাবেক ক্রিকেটার নান্নু

আমাদের নতুন সময় : 30/03/2020

এল আর বাদল : [২] করোনাভাইরাসে ভারত লকডাউন হওয়ায় সে দেশের ক্রিকেট কিংবদন্তী শচীন টেন্ডুলকার ও সৌরভ গাঙ্গুলি খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন আর্থিক সাহায্য নিয়ে। তেমনি বাংলাদেশেও অসহায় দ্ররিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান, মাশরাফি, লিটন দাস ও মোসাদ্দেক হোসেন সৈকত। কিন্তু সাবেক ক্রিকেটাররা এখনও সাহায্যের হাত বাড়ায়নি।
[৩] সাবেকদের কেউই এককভাবে করোনাভাইরাস মোকাবেলায় গরীবদের পাশে দাঁড়াচ্ছেন না। সাবেক ক্রিকেটার ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জাতীয় দল নির্বাচক কমিটির চেয়ারম্যান মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, তারা নিজেদের মধ্যে আলোচনা সাপেক্ষে একটি মোটা অঙ্কের টাকা তুলে নিম্ম আয়ের মানুষদের সাহায্য করবেন।
[৪] তিনি বলেন, সাবেক ক্রিকেটার রকিবুল হাসান, নাঈমুর রহমান দুর্জয়, আতাহার আলী খান, আকরাম খান, জাহাঙ্গীর শাহ বাদশাহ, নাদির শাহ, আল শাহরিয়ার রোকন ও জাভেদ ওমর বেলিমসহ অনেকের সঙ্গে কথা হয়েছে। তারা খুব শিগগিরই নি¤œ আয়ের মানুষদের সাহায্যে নামবেন।
[৫] জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বলেছেন, দেশের এই ক্রান্তিকালে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানো উচিত। যতো দ্রুত সম্ভব আমরা সাহায্য নিয়ে মাঠে নামবো।
[৬] জাতীয় দলের আরেক সাবেক অধিনায়ক রকিবুল হাসান বলেন, নিম্মআয়ের মানুষের জন্য আমাদেরও কিছু করা উচিত। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]