• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]দুর্নীতি এড়াতে কামরাঙ্গীরচরে সরকারের সাহায্য নিজ হাতে পৌঁছে দিতে চান কবি নির্মলেন্দু গুণ


[১]দুর্নীতি এড়াতে কামরাঙ্গীরচরে সরকারের সাহায্য নিজ হাতে পৌঁছে দিতে চান কবি নির্মলেন্দু গুণ

আমাদের নতুন সময় : 31/03/2020

দেবদুলাল মুন্না: [২] নিজ উদ্যোগে এরই মধ্যে এ কাজ শুরু করলেও সরকার তার পাশে দাঁড়ালে আরো বেশি মানুষ তার মাধ্যমে উপকৃত হবে বলে মনে করেন এই কবি।
[৩] গত রোববার নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে ‘সরকারের কাছে কবি নির্মলেন্দু গুণের আবেদন’ শিরোনামে এক লেখায় তিনি একথা জানান।
[৪] গতকাল নির্মলেন্দু গুণ বলেন, ‘আমি ঢাকার কামরাঙ্গীরচরের নয়াগাঁও এলাকায় গত পাঁচ বছর ধরে বসবাস করি। এখানে বুড়িগঙ্গা নামে আমার একটি ছোট্ট বাড়িও আছে। আমার বাড়ির আশে-পাশে বেশকিছু দরিদ্র পরিবার বাস করে। এদের অনেকেরই দিন আনে দিন খায় অবস্থা। করোনার সংক্রমণ রোধের জন্য ঘোষিত লকডাউনের কারণে ওই দিনমজুর শ্রেণির মানুষগুলো খুব বিপদের মুখে পড়েছে। ঘোষিত সরকারি সাহায্য তারা অনেকেই পাচ্ছে না।
[৫] তিনি বলেন, আমি একটু সচ্ছল এবং এলাকায় ‘সরকারের-লোক’ হিসেবে পরিচিত হওয়ার কারণে এলাকার অভাবী লোকজন আমার কাছে সাহায্য প্রত্যাশা করে ভিড় করছেন। এদের মধ্যে কেউ-কেউ আমার বাড়িটিকে ‘মন্ত্রীর বাড়ি’ বলে মনে করেন। আমি নির্বাচিত জনপ্রতিনিধি বা সরকারিদলের নেতৃস্থানীয় কেউ না হলেও, আমি দুর্নীতিতে অনভ্যস্ত মানুষ হিসেবেই দেশব্যাপী গণ্য। তাই আমার এলাকার দরিদ্র মানুষজনের কাছে সরকারি সাহায্য পোঁছে দেওয়ার ব্যাপারে আমাকে আস্থায় নেওয়া যেতে পারে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]