• প্রচ্ছদ » শেষ পাতা » [১]রাজউকের উত্তরা এপার্টমেন্ট প্রকল্পে ফ্ল্যাট হস্তান্তর হলেও উঠছে না মালিকরা


[১]রাজউকের উত্তরা এপার্টমেন্ট প্রকল্পে ফ্ল্যাট হস্তান্তর হলেও উঠছে না মালিকরা

আমাদের নতুন সময় : 02/04/2020

সুজিৎ নন্দী : [২] রাজধানীর উত্তরা ১৮ নম্বর সেক্টরে রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট মেগা প্রকল্পের ৬ হাজার ৬৩৬টি ফ্লাটের মধ্যে ২ হাজার ৭শ’ ফ্ল্যাটের চাবি হস্তান্তর করেছে রাজউক। তারমধ্যে উঠেছে মাত্র ৪২৫টি ফ্ল্যাটের বাসিন্দা। দেড় শতাধিক ফ্ল্যাটের ডেকোরেশনের কাজ চলছে।
[৩] বরাদ্দ প্রাপ্তদের সঙ্গে রাজউকের সম্পাদিত চুক্তি অনুযায়ী ২০১৬ সালের ৩১ ডিসেম্বরের মধ্যে ফ্ল্যাট সম্পূর্ণ ব্যবহার উপযোগী করে বুঝিয়ে দেয়ার কথা ছিল। কিন্তু ওই সময়সীমার সাড়ে ৩ বছর হওয়ার পর ফ্ল্যাট হস্তান্তর হলো।
[৪] বিদ্যুৎ, পানিসহ ইউটিলিটি সার্ভিস দেয়া হয়েছে। আপাতত গ্যাস সিলিন্ডারের মাধ্যমে জ্বালানি ব্যবহার করছে। মূল ঢাকার সঙ্গে যোগযোগ সময় সাপেক্ষ এবং ব্যয় বহুল হাবার কারণে অনেক ক্রেতা আগ্রহ হারাচ্ছে। সরেজমিনে গিয়ে এরকম চিত্র দেখা গেছে।
[৫] রাজউক চেয়ারম্যান সাঈদ নূর আলম বলেন, প্রকল্পের পুরো কাজ শেষ বলা যায়। ৭৯টি ভবনের মধ্যে ৭৮টি ভবনের কাজ শেষ। বিদ্যুৎ ও পানিসহ ইউটিলিটি সার্ভিস এবং লিফট চালু করা হয়েছে। মেট্রোরেল চালু হলে প্রকল্পটির গুরুত্ব বেড়ে যাবে। স্কুল-কলেজ, হাসপাতাল, বিপণি বিতান ইত্যাদি নাগরিক সুবিধা শিগগিরই নিশ্চিত করা হবে। সম্পাদনা : খালিদ আহমেদ, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]