[১]ঢাকার মিরপুর, বাসাবো, কেরানীগঞ্জ ও নারায়ণঞ্জের ৩শ’ বাড়ি লকডাউন

আমাদের নতুন সময় : 06/04/2020

আব্দুল্লাহ মামুন: [২] কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেছেন, মডেল টাউনে করোনা আক্রান্ত একজন পুরুষ রোগী শনাক্ত হয়েছেন। তাকে কুয়েত মৈত্রী হাসপাতালে নেয়া হয়েছে। এরপর আইইডিসিআর-এর নির্দেশে এ সিদ্ধান্ত বাস্তবায়ন করা হয়েছে।
[৩] সবুজবাগ থানার বাসাবো এলাকাসহ আশপাশের কয়েকটি মহল্লায় লকডাউন ঘোষণা করেছে সিটি করপোরেশন । গতকাল সকাল থেকে ওই এলাকার বাড়ির গেটের বাইরে লাল কাপড় দিয়ে চিহ্নিত করে দিয়েছে
[৪] নারায়ণগঞ্জের এক ব্যক্তি শনিবার সকালে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই ব্যক্তির বয়স ৫৫ বছর। এ নিয়ে নারায়ণগঞ্জে দুজনের মৃত্যু হলো। এই মৃত্যুর ঘটনার পর রাত একটার দিকে ওই ব্যক্তির বাড়ির আশপাশের এলাকা লকডাউন করেছে স্থানীয় উপজেলা প্রশাসন।
[৫] পুলিশের মিরপুর বিভাগের ডিসি মাসুদ আহমেদ বলেন, টোলারবাগে করোনা আক্রান্তে ২জন মৃত্যুর পর পুরো এলাকা লকডাউন ঘোষনা করা হয়। তিনি আরও বলেন, মিরপুর মডেল থানায় নতুন করে একটি বাসা লকডাউন করা হয় ।
[৬] শাহআলী থানার ওসি সালাউদ্দিন বলেন, পল্লবীর একটি বাসায় একজন করোনা আক্রান্ত রোগী ছিলেন গত শুক্রবার রাত আড়াইটায় কুর্মিটোলা হাসপাতালে তিনি মারা যান। তার স্ত্রী বর্তমানে শাহআলী থানার একটি বাসায় থাকায় পুরো বাসা কোয়ারেন্টাইন করা হয়েছে। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]