• প্রচ্ছদ » শেষ পাতা » [১]পিরোজপুরে ১০ হাজার দুঃস্থ, অসহায়, কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম


[১]পিরোজপুরে ১০ হাজার দুঃস্থ, অসহায়, কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম

আমাদের নতুন সময় : 06/04/2020

আনিস তপন : [২] স্বাস্থ্য নিরাপত্তায় এলাকার প্রতিটি মসজিদে সাবান, ওয়ার্ড ও গ্রামের রাস্তার মোড়ে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। ফায়ার সার্ভিসের পানিবাহী গাড়ি দিয়ে সদর উপজেলাসহ এলাকার প্রধান সব রাস্তায় জীবানু নাশক ছিটানোর ব্যবস্থা করা হয়েছে ।
[৩] মন্ত্রী বলেন, করোনাভাইরাসের তান্ডবে কর্মহীন হয়ে গেছে শতাধিক সম্ভ্রান্ত পরিবার। এমন পরিবারগুলোকে নগদ সহায়তা পাঠিয়ে দিচ্ছি। [৪] অনেক দু:স্থ/অসহায় সরাসরি আমার মোবাইল নম্বরে ও মেসেঞ্জারে সাহায্য চাইছেন। তাদেরও বিকাশের মাধ্যমে বা নগদ সহায়তা কঠোর গোপনীয়তা রক্ষা করে পাঠিয়ে দিচ্ছি।
[৫] অসহায় পরিবারগুলোকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, এক কেজি ডাল, এক লিটার ভোজ্য তেল, এক কেজি পেঁয়াজ ও সাবান দেয়া হচ্ছে। সরকারের কাছ থেকে এ পর্যন্ত এমপি হিসেবে ১৫ টন চাল ত্রাণ সহায়তা দু:স্থদের মাঝে বিতরণ করা হয়েছে। [৬] প্রতিটি গ্রামের কর্মক্ষম. অসচ্ছল, দু:স্থ, রিক্সাভ্যান চালক, চায়ের দোকানী, দৈনিক আয় ভিত্তিক শ্রমিকদের খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। জেলা সদরের হকারদের স্থানীয় প্রেসক্লাবে ডেকে এনে সাহায্য করা হয়েছে।
সম্পাদনা: বিশ্বজিৎ দত্ত




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]