• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]বেসরকারি হাসপাতালের কর্মকর্তারা জানালেন, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে করোনার লক্ষণ না থাকলে অবশ্যই ভর্তি করা হবে


[১]বেসরকারি হাসপাতালের কর্মকর্তারা জানালেন, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে করোনার লক্ষণ না থাকলে অবশ্যই ভর্তি করা হবে

আমাদের নতুন সময় : 06/04/2020

লাইজুল ইসলাম : [২] গতকাল রাজধানীর ল্যাবএইড, কমফোর্ট, সমরিতা, বিআরবি গ্যাস্ট্রোলিভার, এসআইবিএল, গ্রীন লাইফ, সেন্ট্রাল, ইনসাফ বারাকাহ, কমিউনিটি, মনোয়ারা, নিউ লাইফ, হলিফ্যামেলি ও ইমপালস হাসপাতালের কর্মকর্তারা এই কথা জানান।
[৩] ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক ডা. কায়সার, এসআইবিএল হাসপাতালের ম্যানেজার মো. ইমরান, কমফোর্ট হাসপাতালের জিএম সেলিম সরকার, গ্রীন লাইফ হাসপাতালের কর্মকর্তা রুহুল আমিন, নিউ লাইফ হাসপাতালের মোস্তাফিজুর রহমান জানান, রোগী যারা আসছে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। গাইনি, অর্থোপেডিক, হার্টসহ অন্যান্য রোগীদের ভর্তি করা হচ্ছে। তবে রোগী কম।
[৪] কমফোর্ট হাসপাতালের জিএম সেলিম সরকার বলেন, শনিবার রাতে অর্থোপেডিক ও গাইনি অপারেশন হয়েছে। করোনা ছাড়া সব ধরনের সুযোগ সুবিধা নিয়ে সকল রোগীদের জন্য প্রস্তুত আছি আমরা।
[৫] ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক ডা. কায়সার বলেন, রোগী আসবে কি করে, সব তো বন্ধ। কোনো রোগী নিয়ে এ্যাম্বুলেন্সও আসতে চাইছে না।
[৬] নিউ লাইফ হাসপাতালের মোস্তাফিজুর রহমান বলেন, রোগীরা ভয় পাচ্ছে হাসপাতালে আসতে। সম্পাদনা : ভিক্টর রোজারিও, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]