• প্রচ্ছদ » শেষ পাতা » [১]রাজধানীর অলিগলিতে সেনাবাহিনী ও পুলিশের টহল বাড়লেও থেমে নেই আড্ডা


[১]রাজধানীর অলিগলিতে সেনাবাহিনী ও পুলিশের টহল বাড়লেও থেমে নেই আড্ডা

আমাদের নতুন সময় : 06/04/2020

ইসমাঈল ইমু, আব্দুল্লাহ মামুন: [২] সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সশস্ত্র বাহিনী স্থানীয় প্রশাসনের সঙ্গে কাজ করছে। প্রধান সড়কসহ অলিগলিতে সেনা টহল, মাইকিং করা হচ্ছে। পাশপাশি পুলিশ ও র‌্যাব চেকপোষ্ট বসিয়ে তল্লাশি করছে। পথচারী ও যাত্রীদের রাস্তায় বের হওয়ার কারণ জানতে চাইছেন তারা। গতকাল সকাল থেকে রাজধানীতে অন্যদিনের তুলনায় যানবাহনের সংখ্যা বেড়েছে।
[৩] সকালে লালবাগ, ধানমন্ডি, শাহবাগ, পল্টনসহ বিভিন্ন এলাকায় সেনাবাহিনী ও পুলিশের টহল দেখা গেছে। মোড়ে মোড়ে পুলিশ-র‌্যাবের চেকপোষ্টে পথচারী, রিকশারোহী, গাড়িচালক ও আরোহীদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
[৪] রাজধানীর বেশকিছু এলাকায় পুলিশী টহলের সময় লোকজনের সংখ্যা কম লক্ষ্য করা গেলেও টহল গাড়ি চলে যাওয়ার সঙ্গে সঙ্গে আবারো মানুষের জটলা শুরু হয়। রাস্তায় চলাচলকারি মানুষ ও দোকানদাররা মুখে মাস্ক পরছে। তবে শারীরিক দুরত্ব মানছেন না কেউই।
[৫] অন্যদিকে দেশের উপকুলীয় এলাকার স্থানীয় জনসাধারণ ও জেলেদের মধ্যে সচেতনতা সৃষ্টি ও তাদের ত্রাণ সামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক দিচ্ছে নৌ বাহিনীর সদস্যরা।
[৬] পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং জনগণের ঘরে অবস্থানের বিষয়টি নিশ্চিত করার জন্য কাজ করছে পুলিশ। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]