• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]দেশের সাত জেলায় জ্বর-কাশি ও শ্বাসকষ্টে ৮ জনের মৃত্যু, ২শ’ বাড়ি লকডাউন


[১]দেশের সাত জেলায় জ্বর-কাশি ও শ্বাসকষ্টে ৮ জনের মৃত্যু, ২শ’ বাড়ি লকডাউন

আমাদের নতুন সময় : 07/04/2020

মুরাদ হাসান :[২] ওইসব এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মৃত ব্যক্তিরা করোনায় মারা গেছেন কিনা-তা নির্ণয়ে নমুনা সংগ্রহ করে করেছে স্বাস্থ্যবিভাগ।
[৩] ফরিদপুরে মেডিক্যাল হাসপাতালে দুই ব্যক্তির মৃত্য হয়েছে। তাদের মধ্যে একজন আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন। গতকাল দুপুরে থেকেই ওইসব এলাকার শতাধিক বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।
[৪] গাজীপুরের কাপাসিয়ায় গতকাল শ্বাসকষ্টে নিলুফা ইয়াসমিন (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নমুনা সংগ্রহ করে বাড়ি পুলিশ পাহারায় রাখা হয়েছে।
[৫] বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির বাড়ির আশপাশের এলাকা লকডাউন করা হয়েছে।
[৬] রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রামে গতকাল দুপুরে জ্বর, সর্দি ও কাশিতে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম।
[৭] নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের নল্লা এলাকায় গতকাল সকালে জ্বর ও ডায়রিয়ায় এক যুবকের (২১) মৃত্যু হয়েছে।
[৮] প্রতিনিধি মতলুব হোসেন জানান, জয়পুরহটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের বিন্নিপাড়া গ্রামে জ্বর ও শ্বাসকষ্টে এক যুবক মারা গেছেন ।
[৯] লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলায় জ্বর, সর্দি ও কাশিসহ এক যুবকের মৃত্যু হয়েছে। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]