• প্রচ্ছদ » শেষ পাতা » [১]করোনা শনাক্তের আড়াই মাসে একদিনে সর্বোচ্চ মৃত্যু ২১, সর্বোচ্চ শনাক্ত শনাক্ত হন ১,৬০২, মোট প্রাণহানি ৩৪৯


[১]করোনা শনাক্তের আড়াই মাসে একদিনে সর্বোচ্চ মৃত্যু ২১, সর্বোচ্চ শনাক্ত শনাক্ত হন ১,৬০২, মোট প্রাণহানি ৩৪৯

আমাদের নতুন সময় : 19/05/2020

শরীফ শাওন : [২] মার্চ মাসের ৮ তারিখে প্রথম করোনা শনাক্ত হয় ৩ জন। গতকাল পর্যন্ত মোট শনাক্ত হয়েছেন ২৩,৮৭০ জন।
[৩] গতকাল স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘন্টায় ৯,৭৭৮ জনের করোনা টেস্টসহ মোট টেস্টের সংখ্যা দাড়িয়েছে ১,৮৫,১৯৬টি।
[৪] তিনি জানান, গত ২৪ ঘন্টায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ১৭ জন পুরুষ এবং ৪ জন নারী। এদের মধ্যে ঢাকা শহরে ৬ জন, সাভারে ১, কেরানীগঞ্জে ১, গোপালগঞ্জে ১, মুন্সিগঞ্জে ১, টাংগাইলে ১, মানিকগঞ্জে ১ নোয়াখালীতে ২, চট্টগ্রাম শহরে ২, কুমিল্লায় ১, ফেনীতে ২, সিলেটে ১ ও বগুড়ায় ১ জন মারা যান।
[৫] তিনি জানান, বয়স ভেদে ৩১-৪০ বছরের মধ্যে ২ জন, ৪১-৫০ বছরের ৬ জন, ৫১-৬০ বছরের মধ্যে ৮ জন ও ৬১-৭০ বছরের মধ্যে ৫ জন মারা যান। [৬] তিনি আরও জানান, শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ১৯.২১ শতাংশ এবং মৃত্যুর হার ১.৪৬ শতাংশ। গত ২৪ ঘন্টায় ২১২ জনসহ এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৪,৫৮৫ জন।
[৭] প্রেস ব্রিফিং-এ নাসিমা সুলতানা জানান, জেলা ও উপজেলা পর্যায়ে ৬২৬টি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন প্রস্তুত রয়েছে। এখানে একসঙ্গে ৩১,৮৪০ জনকে তাৎক্ষণিক সেবা দেয়া যাবে। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]