[১]গাজীপুরের পিতৃপরিচয় চাওয়ায় মেয়েকে প্রাণনাশের হুমকি

আমাদের নতুন সময় : 19/05/2020

বিল্লাল হোসেন :[২] উপজেলার বক্তারপুর ইউনিয়নের ব্রাহ্মনগাঁও গ্রামের শেখ আজিজুর রহমান সুমনের কিশোরী কন্যা শিমলা আক্তার (১৫)। জন্মের ১৫টি বছর অতিবাহিত হলেও জন্মসনদে বাবার নাম লেখা ছাড়া আর কোনো অধিকার সে পায়নি।
[৩] বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এরপর থেকে সচেতন মহল থেকেও শিমলাকে পিতৃ পরিচয় দিয়ে বাড়ি ফিরিয়ে নেয়ার আহ্বান জানানো হয়।
[৪] স্থানীয়দের চাপে শিমলার বাবা সুমন তার মেয়েকে প্রাণনাশের হুমকি দিয়েছে। গতকাল শিমলার নানার বাড়িতে গিয়ে শিমলা, তার মা, মামা ও নানা-নানীকে সুমনসহ তার লোকজন প্রাণনাশের হুমকি দেয়।
[৫] এ ঘটনায় গতকাল শিমলা বাদী হয়ে বাবা সুমনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করে।
[৬] কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
[৭] ২০০৪ সালে ব্রাহ্মনগাঁও গ্রামের শেখ মোহাম্মদ আলীর ছেলে শেখ আজিজুর রহমান সুমন একই গ্রামের ছবির মোল্লার মেয়ে সাথীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আর সেই সূত্রে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও গড়ায়।
[৮] কালীগঞ্জ থানার তৎকালীন ওসি মো. আতাউর রহমান ও বর্তমান ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আকন্দ ফারুকের উপস্থিতিতে সালিশের মাধ্যমে তাদের বিয়ে দেয়া হয়। বিয়ের ৩ মাসের মধ্যেই স্থানীয় হাসপাতালে জন্ম হয় শিমলার। ওই সময় সুমন হাসপাতালে স্ত্রী ও নবজাতককে রেখে পালিয়ে যায়। সম্পাদনা : মুরাদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com