• প্রচ্ছদ » শেষ পাতা » [১]নরসিংদীতে গরীব ও দুঃস্থদের জন্য সম্প্রীতির বাজার চালু করলো বাংলাদেশ সেনাবাহিনী


[১]নরসিংদীতে গরীব ও দুঃস্থদের জন্য সম্প্রীতির বাজার চালু করলো বাংলাদেশ সেনাবাহিনী

আমাদের নতুন সময় : 19/05/2020

ইসমাঈল হুসাইন ইমু : [২] করোনা পরিস্থিতিতে বিপদাপন্ন নি¤œআয়ের মানুষের জন্য সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় নরসিংদী জেলার রায়পুরা উপজেলায় রায়পুরা কলেজ মাঠে গতকাল বাজার চালু করা হয়।
[৩] এ বাজারের মাধ্যমে রায়পুরা এবং বেলাবো উপজেলার ১ হাজার অসহায়, দুঃস্থ এবং নি¤œ আয়ের পরিবারকে বিনামূল্যে মাস্ক, চাল, ডাল, আটা, লবন ও নুডলস, বিভিন্ন প্রকার সবজি এবং কৃষি বীজ বিনামূল্যে বিতরণ করা হয়। সেনাবাহিনীর ব্যবস্থাপনায় সামাজিক দূরত্ব বজায় রেখে সহায়তা গ্রহণ করেন।
[৪] খাদ্য সহায়তার পাশাপাশি প্রান্তিক চাষীদের কাছ থেকে বিপুল পরিমান সবজি ন্যায্যমূল্যে ক্রয় করা হয়। এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ আর্টিলারি ব্রিগেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী। উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও পুলিশ সুপার।
[৫] সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশন অসামরিক প্রশাসনকে সহায়তান জন্য গত ২৪ মার্চ থেকে নিজ দায়িত্বপূর্ণ এলাকায় বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। সেনাসদস্যরা ৮টি পূর্ণাঙ্গ জেলা (নরসিংদী, নারায়নগঞ্জ, গাজীপুর, মানিকগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, মুন্সিগঞ্জ ও শরীয়তপুর) ও ঢাকা জেলার ৫ টি উপজেলায় নিয়মিত টহল কার্যক্রম পরিচালনা করছেন। পাশাপাশি অসামরিক প্রশাসনের সদস্যদের নিয়ে বিভিন্ন অঞ্চলে সাধারণ মানুষের মাঝে সচেতনতামূলক কার্যক্রম, বিনামূল্যে চিকিৎসা সেবা, মাস্ক বিতরণ এবং গরীব ও দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]