• প্রচ্ছদ » শেষ পাতা » [১]নেতিবাচক রাজনীতির কারনেই বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে : ওবায়দুল কাদের


[১]নেতিবাচক রাজনীতির কারনেই বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে : ওবায়দুল কাদের

আমাদের নতুন সময় : 19/05/2020

সমীরণ রায় : [২] আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, করোনা সংকটে বিএনপি দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন করছে না। জনগণের পাশে না দাঁড়িয়ে বরং সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে।
[৩] সংকটের পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সবার সম্মিলিত প্রয়াসে এই দুর্দিন কেটে যাবে।
[৪] সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে যাচ্ছে। কেনাকাটার নামে শপিংমলে অতিরিক্ত ভিড়ও সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। এসময় সকলকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ জানান তিনি।
[৫] সংকটের শুরু থেকেই অসহায় গরীব মানুষের পাশে থাকায় দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানান ওবায়দুল কাদের। আসন্ন ঈদে কর্মহীন বেকার ভাসমান মানুষের পাশে থাকারও আহ্বান জানান।
[৬] সোমবার সকালে তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি আরো বলেন, করোনা যুদ্ধে ফ্রন্ট লাইনে যারা যুদ্ধ করছেন, তাদের হতাশ না হয়ে সাহসের সাথে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই যুদ্ধে জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]