• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]যাত্রী ঠেকাতে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-কাঁঠালবাড়ীতে ফেরি চলাচল বন্ধ


[১]যাত্রী ঠেকাতে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-কাঁঠালবাড়ীতে ফেরি চলাচল বন্ধ

আমাদের নতুন সময় : 19/05/2020

সিরাজুল ইসলাম : [২] করোনার বিস্তার রোধে প্রশাসনের অনুরোধে সোমবার বেলা ১১টা থেকে পাটুরিয়া-দৌলতদিয়া এবং বেলা ৩টা থেকে শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে বিআইডব্লিউটিসি।
[৩] কয়েক দিন ধরে ব্যক্তিগত গাড়ি, মাইক্রোবাস, মোটরসাইকেলে করে ঢাকা থেকে গ্রামের বাড়িতে যাচ্ছে মানুষ। ঈদ উপলক্ষে রোববার থেকে দল বেঁধে মানুষ পাটুরিয়া ঘাট হয়ে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলায় যাওয়া শুরু করে। তারা ফেরিতে নদী পার হয়ে ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেল ও অটোরিকশাসহ নানাভাবে বাড়িতে যাচ্ছে। এতে করোনা সংক্রমণের ঝুঁকি বাড়ছে।
[৪] বিআইডব্লিউটিসির আরিচা কার্যালয়ের ভারপ্রাপ্ত উপমহাব্যবস্থাপক জিল্লুর রহমান বলেন, সোমবার দুপুর পর্যন্ত কেউ কেউ ব্যক্তিগত গাড়ি নিয়ে পাটুরিয়া ঘাটে আসছেন। তবে ফেরি বন্ধ থাকায় অনেকে উল্টো পথে চলে যাচ্ছেন। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত ফেরি চলাচল বন্ধ থাকবে।
[৬] বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের উপমহাব্যবস্থাপক (এজিএম) মো. শফিকুল ইসলাম জানান, বেলা ৩টা থেকে ফেরি বন্ধ রাখা হয়েছে। ঘাটে এখনো আড়াইশ’ পণ্যবাহী যান আছে।
[৭] কয়েকদিন ধরে এই রুটে ১৩টি ফেরি চলাচল করে। রোববার রাতে ৪টি ফেরি চালু রাখে কর্তৃপক্ষ। গাড়ি ও যাত্রীর চাপে সোমবার বেলা ১১টার পর ১২টি ফেরি চালুর সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]