• প্রচ্ছদ » শেষ পাতা » [১]সরকারি-বেসরকারি যেকোনো ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে শাস্তি দেয়া হবে: স্থানীয় সরকার মন্ত্রী


[১]সরকারি-বেসরকারি যেকোনো ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে শাস্তি দেয়া হবে: স্থানীয় সরকার মন্ত্রী

আমাদের নতুন সময় : 19/05/2020

আনিস তপন, সুজিৎ নন্দী : [২] গতকাল সচিবালয়ে স্থানীয় সরকার বিভাগের সভাকক্ষে ডেঙ্গু প্রতিরোধে আন্ত:মন্ত্রণালয় পর্যালোচনা সভায় একথা বলেন মন্ত্রী। সভায় ঢাকার (উত্তর ও দক্ষিণ) সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত ছিলেন। এসময় নতুন দায়িত্ব গ্রহণ করায় ফুল দিয়ে স্বাগত জানান মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।
[৩] স্থানীয় সরকার মন্ত্রী বলেন, এডিস মশা নিধনে ও ডেঙ্গু প্রতিরোধে সিটি কর্পোরেশনের মাধ্যমে প্রয়োজনীয় ওষুধ ছিটানো হচ্ছে।
[৪] গণমাধ্যমে টিভিসিসহ বিভিন্ন রকম প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। তারপরও যারা এ বিষয়ে সচেতন হবেন না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, শতকরা ৯৫ ভাগ এডিস মশার জন্ম বাসাবাড়ি বা অফিসে।
[৫] গতকাল রাজধানীর বারিধারা এলাকায় এডিস মশা নিধনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) চিরুনি অভিযান পরিদর্শনকালে মন্ত্রী একই কথা বলেন।
[৬] এ সময় ডিএনসিসির মেয়র আতিকুল ইসলাম বলেন, আজ যারা ভবন নির্মাণ করছেন, তিনি হয়তো অনেক টাকা ও ক্ষমতার মালিক। কিন্ত তাদের অসতর্কতার কারণে আমরা সবাই ঝুঁকিতে পড়ে যাচ্ছি। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]