[১]ঈদে বাড়ি ফেরা যাবে নিজস্ব পরিবহনে

আমাদের নতুন সময় : 23/05/2020

ইসমাঈল ইমু : [২] আসন্ন ইদ উপলক্ষে মানুষ জন নিজস্ব পরিবহনে যাতায়াত করতে পারবেন গ্রাম কিংবা যেকোনো স্থানে। তবে কোথাও মিলবে না গণপরিবহন।
[৩] বৃহস্পতিবার সরকারের উচ্চ পর্যায় থেকে পুলিশ সদর দফতরকে মৌখিকভাবে এমন নির্দেশনা দেয়া হয়েছে বলে জানা গেছে। এমন নির্দেশনা পাওয়ার পর পুলিশ সদর দফতর ইতোমধ্যে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের এ বিষয়ে নির্দেশনা দিয়ে দিয়েছেন।
[৪] ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এশাধিক পদস্থ কর্মকর্তা জানান, এ সংক্রান্ত লিখিতভাবে কোন নির্দেশনা না পেলেও মৌখিক ও এসএমএসের মাধ্যমে বিষয়টি অবগত হয়েছেন।
[৫] এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশ সদর দফতরের শীর্ষ একজন কর্মকর্তা বলেন, নিজস্ব পরিবহনে সাধারণ মানুষকে যাতায়াতের অনুমতি দিতে সরকারের নীতি-নির্ধারণী পর্যায় থেকে জানানো হয়েছে। আমরাও বিষয়টি পুলিশ অফিসারদের জানিয়েছি। তবে জনস্বার্থে এ সিদ্ধান্ত যেকোনো সময় পরিবর্তনও হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন তিনি।
[৬] জানা গেছে, পুলিশ সদর দফতর থেকে এমন নির্দেশনা পেয়ে ইতোমধ্যে রাজধানী থেকে বাহির ও প্রবেশ পথের যেসকল স্থানে যাতায়াত বন্ধে নিরাপত্তা চৌকি বসানো হয়েছিল সেগুলো সরিয়ে নেয়া হয়েছে।
[৭] গত ১৭ এপ্রিল করোনারভাইরাসের ব্যাপক সংক্রমণের মুখে জনসমাগম এড়াতে রাজধানী থেকে যাতায়াত বন্ধের নিষেধাজ্ঞা দিয়েছিল ডিএমপি। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]