[১]আশুলিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুনের নেপথ্যে পরকীয়া

আমাদের নতুন সময় : 25/05/2020

ইসমাঈল ইমু : [২] চাঞ্চল্যকর এ হত্যাকা-ে স্বামী মোস্তফা মোল্লা নিজেই গৃহবধূ মাছুরা খাতুনকে মোবাইল চার্জারের তার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। র‌্যাবের তদন্তে এমন রহস্য উঠে এসেছে। শনিবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।
[৩] জানা গেছে, গত ১৫ মে সকাল ১০টায় আশুলিয়া ডেন্ডাবর এলাকায় জনৈক মোখলেছুর রহমানের চারতলা বাড়ির দ্বিতীয়তলা দক্ষিণ পাশের ফ্লাট থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিন দুপুরেই পরিবারের সদস্যরা আশুলিয়া থানায় ছবি দেখে মৃতের পরিচয় শনাক্ত করে।
[৪] প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোস্তাফা মোল্লা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তিনি জানান, দেড় বছর আগে তাদের বিয়ে হয়। এরপর থেকে মাছুরার অনৈতিক সম্পর্কের কারণে বিবাদ লেগেই থাকতো। মোল্লা জানান, গত ১৩ মে দুপুর ১২টায় তার স্ত্রী মাছুরা খাতুন রান্না করছিল। ঠিক তখনই তার মোবাইল ফোনে একটি অপরিচিত নাম্বার থেকে কল আসে। সে তাকে জিজ্ঞাস করে, কার সঙ্গে কথা বলছো? মাসুমা সঙ্গে সঙ্গে ফোন থেকে নাম্বারটি মুছে ফেলে।
[৫] এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হলে স্বামী বাইরে চলে যায়। পরবর্তীতে সে বিকেল ৪টায় বাসায় ফিরলে ওই ঘটনা নিয়ে দ্বিতীয় দফায়ও তাদের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। ১৪ মে সকাল ৬টায় দুজনের মধ্যে আবারো কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী মাছুরাকে শারীরিক নির্যাতন করার এক পর্যায়ে এ হত্যা করে। সম্পাদনা : শরীফ শাওন




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]