• প্রচ্ছদ » সাবলিড » [১]২০ দলীয় জোটের অখ-তা রেখেই ঐক্যফ্রন্টকে গুরুত্ব দিতে চান খালেদা জিয়া


[১]২০ দলীয় জোটের অখ-তা রেখেই ঐক্যফ্রন্টকে গুরুত্ব দিতে চান খালেদা জিয়া

আমাদের নতুন সময় : 28/05/2020

শাহানুজ্জামান টিটু : [২] বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঈদে দলের সিনিয়র নেতাদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। [৩] ঈদের পরদিন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্না ফিরোজায় খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন। যদিও এ সাক্ষাৎ নিয়ে মাহমুদুর রহমান মান্না বলেছেন, তার সঙ্গে রাজনৈতিক বিষয়ে কথা হয়নি। [৪] সূত্র জানায়, দলের স্থায়ী কমিটির সদস্য ও ঐক্যফ্রন্টের নেতাদের সঙ্গে রাজনৈতিক বিষয় নিয়ে কথা হয়েছে। কিন্ত কোনো পক্ষই এ বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি নন। কারণ খালেদা জিয়ার মুক্তির মধ্যে একটি শর্তই হচ্ছে তিনি রাজনৈতিক কোনো কর্মকা-ে সম্পৃক্ত হতে পারবেন না।
[৫] দলের সিনিয়র এক নেতা জানান, এ সাক্ষাৎতের মধ্যে দিয়ে খালেদা জিয়া বর্তমান রাজনৈতিক পরিস্থিতি সর্ম্পকে অবগত হয়েছেন। ২০দলীয় জোটের শরীক জামায়াতের ভার আর বহন করতে রাজী নন দলের সিনিয়র নেতারা। সব মিলিয়ে বিএনপি নেত্রী ঐক্যফ্রন্টের রাজনীতির উপর আস্থা রাখতে চান।
[৬] মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে নিয়মিত যোগাযোগ হয় বলে জানিয়েছেন গণফোরামের একাংশের নেতা অ্যাডভোকেট সুব্রত চৌধুরী। ফ্রন্টের শরীক অন্য দলগুলোর সঙ্গে যোগাযোগ রয়েছে।
[৭] বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বর্তমান পরিস্থিতি রাজনীতি করার মত অনুকুল নয়। ঐক্যফ্রন্টের একটা উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করেছিলো। আমরা সেখান থেকে সরে আসিনি। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]