• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]কর্মস্থলমুখী মানুষের ¯্রােত : কাঁঠালবাড়ী ও দৌলতদিয়ায় ফেরিতে তিল ধারণের ঠাঁই নেই


[১]কর্মস্থলমুখী মানুষের ¯্রােত : কাঁঠালবাড়ী ও দৌলতদিয়ায় ফেরিতে তিল ধারণের ঠাঁই নেই

আমাদের নতুন সময় : 30/05/2020

শরীফ শাওন, কামাল হোসেন : [২] সাধারণ ছুটি শেষ হচ্ছে আজ। খোলা হচ্ছে কল-কারখানা, অফিস আদালত, ব্যবসা-বানিজ্যসহ সব প্রতিষ্ঠান। গণপরিবহন চালু না হওয়ায় বিভিন্ন জেলা থেকে তারা ছোট যানবাহন ও পায়ে হেঁটে মাদারীপুরের কাঁঠালবাড়ী এবং রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে আসে।
[৩] কাঁঠালবাড়ী ফেরি ঘাটের ব্যবস্থাপক আব্দুল আলিম জানান, শুক্রবার সকাল থেকে হাজার হাজার যাত্রী ঘাটে আসে। ১৫টি ফেরি চলাচল করছে। বেড়েছে গাড়ি পারাপারের সংখ্যা। যানবাহনের মধ্যে অধিকাংশই প্রাইভেট কার ও মাইক্রো বাস। ফেরিতে এক ইঞ্চি জায়গাও ফাঁকা নেই।
[৪] বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) আবু আব্দুল্লাহ রনি জানান, ভোর থেকেই যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ বাড়ায় দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ৯টি ফেরি চালানো হচ্ছে। [৫] দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মুন্নাফ বলেন, দৌলতদিয়া প্রান্তে ঢাকামুখী যাত্রীর চাপ বেড়েছে। পুলিশ করোনা সংক্রমণ রোধে সচেতনতার পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছে। [৬] ঢাকায় কর্মস্থলের উদ্দেশ্যে বের হওয়া আক্কাস মোল্লা, রফিক, আলাউদ্দিনসহ অনেকেই জানান, ঈদ শেষ তাই কর্মস্থলে ফেরার তাড়া রয়েছে। অফিস থেকে বার বার ফোন দিচ্ছে। না গেলে চাকরী থাকবে না। চাকরি চলে গেলে কি করে বাঁচবো? শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনেই গাদাগাদি করে কয়েকগুণ বেশি ভাড়া দিয়ে কর্মস্থলে ফিরতে হচ্ছে। সম্পাদনা: সিরাজুল ইসলাম




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]