• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে ১০ম দিনেও বিক্ষোভ অব্যাহত [২]সিনেটে শোক প্রকাশ করলেন ডেমোক্রেটরা [৩]অভিযুক্ত ৪ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে একাধিক চার্জ গঠন


[১]কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে ১০ম দিনেও বিক্ষোভ অব্যাহত [২]সিনেটে শোক প্রকাশ করলেন ডেমোক্রেটরা [৩]অভিযুক্ত ৪ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে একাধিক চার্জ গঠন

আমাদের নতুন সময় : 04/06/2020

আসিফুজ্জামান পৃথিল : [৪] বুধ ও বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে কয়েক হাজার মানুষ গ্রেপ্তার হয়েছেন। সিএনএন, ফক্স, ওয়াল স্ট্রিট জার্নাল।
[৫] জর্জ ফ্লয়েড স্বরণে এক মুহূর্ত নিরবতা পালন করেছেন ডেমোক্রেট সিনেটররা। বৃহস্পতিবার সিনেট ভবনে ৮ মিনিট ৪৬ সেকেন্ড চুপ করে দাঁড়িয়ে থাকেন ডেমোক্রেট দলীয় সব সিনেটর।
[৬] ফ্লয়েড বিক্ষোভকে ঘিরে নতুন সংখ্যার কাভার উন্মোচন করেছে টাইম ম্যাগাজিন। এই কাভারে ২০১৪ সালে আঁকা শিল্পী টিটুস কাপহারের আঁকা একটি ছবি ব্যবহার করা হয়েছে।
[৭] নিজের ভক্তদের সুবিচারের জন্য লড়াইয়ে অটুট থাকার আহ্বান জানিয়েছেন সঙ্গীতশীল্পি বিয়ন্সে। তিনি জানাপন, সব মানুষের সমঅধিকার প্রতিষ্ঠার আন্দোলনে তার সমর্থন সবসময়ই থাকবে।
[৮] মিনিয়াপোলিসে ফ্লয়েড হত্যার স্থানে উপস্থিত ৪ পুলিশ সদস্যের বিরুদ্ধে একাধিক নতুন অভিযোগে চার্জ গঠন হয়েছে। ডেরেক চৌভিনের বিরুদ্ধে করা হয়েছে সেকে- ডিগ্রি হত্যার অভিযোগ।
[৯] এর আগে কোনও অভিযোগ না আনা হলেও বাকি ৩ কর্মকর্তার বিরুদ্ধে এবার হত্যায় সহায়তা করার অভিযোগ এসেছে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]