• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]পারিবারিক ভ্রমণের জন্য ৩ থেকে ৫ লাখ টাকায় উড়োজাহাজ ভাড়া দিচ্ছে বিমান


[১]পারিবারিক ভ্রমণের জন্য ৩ থেকে ৫ লাখ টাকায় উড়োজাহাজ ভাড়া দিচ্ছে বিমান

আমাদের নতুন সময় : 05/06/2020

লাইজুল ইসলাম : [২] বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকার বলেন, নতুন এই ডোমেস্টিক চার্টার্ড যাত্রীদের জন্য করা হয়েছে। অনেকে পরিবার নিয়ে ভিড়ের মধ্যে যেতে চাচ্ছেন না। তাই এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। [৩] তাহেরা খন্দকার বলেন, মাত্র তিন থেকে পাঁচ লাখ টাকায় প্লেন ভাড়া করে (চার্টার্ড) বাংলাদেশের অভ্যন্তরীণ রুটের যেকোনো বিমানবন্দরে যাওয়া যাবে।
[৪] তিনি জানান, দুরুত্ব অনুযায়ী সর্বোনি¤œ ৩ লাখ থেকে সর্বোচ্চ ৫ লাখ টাকায় বিমান ভাড়া করা যাবে। এই খরচে কেবলমাত্র ৫ ঘণ্টা প্লেনটি ভাড়া পাওয়া যাবে। অতিরিক্ত ঘণ্টা ব্যবহারের জন্য অতিরিক্ত খরচ বহন করতে হবে। যাওয়া ও আসার জন্য বিমান ভাড়া দেয়া হবে।
[৫] চার্টার্ড অফার ভাড়া কিংবা বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগের নম্বর- ০১৭৭৭৭১৫৫০৪ এবং ০১৭৭৭৭১৫৫১৩। [৬] তাহেরা খন্দকার বলেন, ড্যাশ-৮ বিমান দিয়ে ফ্লাইট চালানো হবে। স্বাস্থ্যবিধি মেনে এই বিমানে ফ্লাইট পরিচালনা করলে সর্বোচ্চ ৩৬ জন যাত্রী বসতে পারবে। শুধু মাত্র পরিবারের সদস্য ও অতিঘনিষ্ট জনদের নিয়ে ভ্রমণ করা যাবে চাটার্ড বিমানে। [৭] বাংলাদেশে অভ্যন্তরীণ রুটে বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট চলাচল করছে। অর্থাৎ যে কেউ ফ্লাইট ভাড়া নিয়ে এই রুটে আসা যাওয়া করতে পারবেন। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]