• প্রচ্ছদ » শেষ পাতা » [১]‘আমি ইন্দিরা গান্ধীর নাতনি’ হুমকি দিয়ে লাভ নেই, সত্য কথা বলবই


[১]‘আমি ইন্দিরা গান্ধীর নাতনি’ হুমকি দিয়ে লাভ নেই, সত্য কথা বলবই

আমাদের নতুন সময় : 28/06/2020

বাশার নূরু : [২] ভারতের উত্তরপ্রদেশে ক্ষমতাসীন বিজেপি সরকারকে সরাসরি এ চ্যালেঞ্জ ছুড়ে দিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াংকা গান্ধী। [৩] বিজেপিকে সতর্ক করে তিনি বলেছেন, সরকার তার বিরুদ্ধে যে পদক্ষেপ নেয়ার নিক। উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথের সরকারের কাজকর্ম নিয়ে প্রশ্ন তোলায় একাধিক দফতর এখন তার বিরুদ্ধে সক্রিয়। কিন্তু পিছু হটবেন না বলে সাফ জানিয়ে দিলেন প্রিয়াংকা। খবর: ইন্ডিয়ান এক্সপ্রেস, এনডিটিভির।
[৪] গত কয়েক দিন ধরেই যোগী আদিত্যনাথ সরকারকে সমালোচনা করে আসছেন প্রিয়াংকা। একাধিক সংবাদ মাধ্যমের রিপোর্ট তুলে তিনি জানান, উত্তরপ্রদেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক।
[৫] কানপুর সরকারি হোমে ৫৭ জন কিশোরী আক্রান্ত। এসব সমালোচনা উঠতেই প্রিয়াংকার বিরুদ্ধে সরব যোগী সরকার। অভিযোগ, পুরো সত্য না জেনেই, ওই সরকারি হোম নিয়ে প্রিয়াংকা বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন। সেই জেরেই শুক্রবার প্রিয়াংকাকে নোটিস দেয় উত্তরপ্রদেশ চাইল্ড রাইটস প্যানেল। তিন দিনের মধ্যে তার কাছ থেকে জবাব চাওয়া হয়।
[৬] এ নিয়েই এদিন টুইটারে প্রিয়াংকা লেখেন, জনগণের সেবক হিসেবে উত্তরপ্রদেশের মানুষের কাছে দায়বদ্ধ আমি। সত্যটা সামনে আনা আমার কর্তব্য, বিজেপি সরকারের তথ্য প্রচার করা নয়। উত্তরপ্রদেশ সরকার তাকে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন প্রিয়াংকা। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]