• প্রচ্ছদ » Uncategorized » [১]টানা বিশবছর ধরে পানিতেই ১৫ থেকে ১৬ ঘণ্টা দাঁড়িয়ে থাকা নারীকে চিকিৎসার জন্য আনা হলো চেন্নাইয়ে


[১]টানা বিশবছর ধরে পানিতেই ১৫ থেকে ১৬ ঘণ্টা দাঁড়িয়ে থাকা নারীকে চিকিৎসার জন্য আনা হলো চেন্নাইয়ে

আমাদের নতুন সময় : 29/06/2020

দেবদুলাল মুন্না : [২] ভারতের পশ্চিমবঙ্গের নিগরিয়া গ্রামের ৬৬ বছর বয়সী পাতুরানি ঘোষকে রোববার চেন্নাইয়ের আম্বেদকার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি পানিতেই বেশির ভাগ সময় কাটাতেন। এ তথ্য জি নিউজের।
[৩] ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, শুধু তার ঘুমের চাহিদা পূরণ করার জন্য পানি থেকে তাকে তুলে আনা হতো। গত ২০ বছর ধরে প্রতিদিন সকালে সূর্য ওঠার আগেই এই নারী পুকুরে চলে যান। সে পানিতে দাঁড়িয়ে থাকেন। তার মুখ অবশ্য পানির উপরে থাকে। তিনি জলপরী হিসেবে পরিচিত ভারতে। অসংখ্যবার তাকে নিয়ে বিভিন্ন গণমাধ্যম খবর প্রকাশ করলেও তার চিকিৎসা হয়নি। এবারই প্রথম হচ্ছে।
[৪] ওভারল্যান্ড ডটকম জানায়, পাতুরানি নামে এই নারী ১৯৯৯ সালে একটি বিরল রোগে আক্রান্ত হন। আর এই কারণে সূর্যের আলো লাগলে তার শরীরে জ্বালা করা শুরু হয়। তাই তিনি পানির সংস্পর্শে থাকেন স্বস্তি পেতে। রাত হওয়ার সঙ্গে সঙ্গে তাকে পানি থেকে তুলে আনা হয়। যাতে সে ঘুমাতে পারে।
[৫] চেন্নাইয়ের আম্বেদকার হাসপাতালের নিউরো সায়েন্টিস্ট কপিল রাউত অডিটিসেন্ট্রাল বার্তা সংস্থাকে বলেন,তার চিকিৎসা শুরু হয়েছে। এখনও এটি ঠিক কি ধরণের রোগ আমরা সনাক্ত করতে পারিনি। তবে গবেষণা করার জন্য তিন সদস্যের একটি কমিটি হয়েছে। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]