• প্রচ্ছদ » শেষ পাতা » [১]বাংলাদেশ থেকে টাকা পাচার বন্ধের পদক্ষেপ নিবে কানাডার অন্টারিও লিবারেল পার্টি:স্টিভেন ডেল ডোকা


[১]বাংলাদেশ থেকে টাকা পাচার বন্ধের পদক্ষেপ নিবে কানাডার অন্টারিও লিবারেল পার্টি:স্টিভেন ডেল ডোকা

আমাদের নতুন সময় : 29/06/2020

সালেহ্ বিপ্লব : [২] কানাডার অন্যতম বৃহত্তম প্রভিন্স অন্টারিওর লিবারেল পার্টির নেতা স্টিভেন ডেল ডোকা বলেছেন, আগামী নির্বাচনে প্রিমিয়ার নির্বাচিত হলে এই প্রভিন্সে মুদ্রা পাচার হয়ে আসা বন্ধে পদক্ষেপ নেবেন। তিনি বলেন, আমি জানি, এই ধরনের মুদ্রা পাচারের ঘটনা বাংলাদেশি কমিউনিটিকে ক্ষতিগ্রস্ত করছে, অন্যান্য কমিউনিটিকেও ক্ষতিগ্রস্থ করছে। তিনি বলেন,অন্টারিও প্রভিন্সিয়াল পুলিশ, আরসিএমপি রেভিনিউ কানাডাকে সমন্বিত করে যৌথভাবে এই সমস্যা সমাধানের পদক্ষেপ নিতে হবে।
[৩] কানাডার বাংলা পত্রিকা নতুনদেশ-এর প্রধান সম্পাদক শওগাত আলী সাগরের সঙ্গে শনিবার সকালে (টরন্টো সময়) ভার্চুয়াল আলোচনায় প্রভিন্সিয়াল লিবারেল পার্টির নেতা স্টিভেন ডেল ডোকা এই মন্তব্য করেন।
[৪] স্টিভেন ডেল ডোকা অন্টারিও লিবারেল পার্টির নেতা হিসেবে নতুন নির্বাচিত হয়েছেন। আগামী ২০২২ সালের জুন মাসে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে তাঁর দল লিবারেল পার্টি জয়ী হলে তিনি প্রভিন্সের প্রিমিয়ার হিসেবে দায়িত্ব পালন করবেন। নতুনদেশ সম্পাদকের সঙ্গে আলোচনায় তিনি অন্টারিও প্রভিন্সিয়াল সরকারের করোনা মোকাবেলা, অর্থনীতি, স্বাস্থ্যসেবাসহ অন্যান্য জরুরী সেবাখাত নিয়ে নাগরিকদের জন্য তাঁর কর্মপরিকল্পনা তুলে ধরেন।
[৫] বাংলাদেশের ব্যাংকিং ব্যবস্থা থেকে অর্থ লুট হওয়া অর্থ কানাডায় পাচার হওয়ার প্রসঙ্গ তুলে ধরে সাংবাদিক শওগাত আলী সাগর জানতে চান- প্রভিন্সের প্র্রিমিয়ার হিসেবে নির্বাচিত হলে অন্টারিও যাতে মুদ্রা পাঁচারকারীদের অভয়ারণ্যে পরিণত না হয় সে ব্যাপারে তিনি কি পদক্ষেপ নেবেন। জবাবে লিবারেল নেতা স্টিভেন ডেল ডোকা বলেন, আমি এই বিষয়ে বিশেষজ্ঞ নই। তবে প্রিমিয়ার হিসেবে নির্বাচিত হলে সংশ্লিষ্ট সংস্থাাগুলোকে সমন্বিত করে পাঁচার হওয়া অর্থ প্রভিন্সে আসা বন্ধে পদক্ষেপ নেবো।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]