• প্রচ্ছদ » প্রথম পাতা » [১] ইতালি বিমানবন্দর থেকে ফেরত পাঠানো ১৫১ জনকে আশকোনা হজক্যাম্পে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে


[১] ইতালি বিমানবন্দর থেকে ফেরত পাঠানো ১৫১ জনকে আশকোনা হজক্যাম্পে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে

আমাদের নতুন সময় : 11/07/2020

লাইজুল ইসলাম : [২] শাহজালাল বিমানবন্দরে পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এএইচএম তৌহিদ উল আহসান বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ২ টা ৩৫ মিনিটে কাতার এয়ারওয়েজের বিমান যাত্রীদের নিয়ে অবতরণ করে। যাত্রীদের নামিয়ে আলাদা করে রাখা হয়।
[৩] এই বাংলাদেশিরা কাতার এয়ারওয়েজে করে ইতালি গিয়েছিলেন। রোম বিমানবন্দরে এদেরকে নামতেই দেয়া হয়নি। দেশটির ইমিগ্রেশন তাদেরকে কাতার এয়ারওয়েজে করেই ফেরত পাঠিয়ে দেয়।
[৪] স্বাস্থ্য কেন্দ্রের সহযোগি পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ বলেন, রাতে যারা এসেছেন তাদের সবাইকে স্ক্রিনিং করা হয়েছে। এরপর তাদের ১৫১ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য সেনাবাহিনীর হাতে তুলে দেয়া হয়েছে। ইতালি থেকে আসা এসব বাংলাদেশী যাত্রীদের মধ্যে ৪ জন শিশুও ছিলো।
[৫] সূত্র মতে, এদের কোভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট থাকার পরও পরবর্তী টেস্টে পজেটিভ আসবে তাদের নিয়ে তদন্ত হতে পারে। কোথা থেকে এই নেগেটিভ সার্টিফিকেট আনা হয়েছে তাও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। [৬] জানাগেছে, ইতালি থেকে দোহা হয়েছে ঢাকায় আসা কাতার এয়ারওয়েজের কিউআর ৬৩৮ নাম্বার ফ্লাইটের মোট যাত্রী ছিলো ৩৭৭ জন। এদের মধ্যে ২৩০ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। বাকি পাঠানো হয় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]