• প্রচ্ছদ » শেষ পাতা » [১]ট্রাম্প অভিনীত মুভিগুলো বর্জনের আহ্বান জানালো ইস্টোরিক্যাল আমেরিকান মুভি সোসাইটি


[১]ট্রাম্প অভিনীত মুভিগুলো বর্জনের আহ্বান জানালো ইস্টোরিক্যাল আমেরিকান মুভি সোসাইটি

আমাদের নতুন সময় : 13/07/2020

দেবদুলাল মুন্না : [২] শনিবার ইস্টোরিক্যাল আমেরিকান মুভি সোসাইটি নিউইয়র্কে স্পিলবার্গ সেন্টারে এ ঘোষণা দেয়। সম্প্রতি সেই ২০০১ সালে মুক্তি পাওয়া ‘জুল্যান্ডার’ থেকে ডোনাল্ড ট্রাম্পকে বাদ দেওয়ার দাবি উঠেছে হালে। স্টরডাস্ট
[৩] যদিও পুরোনো সিনেমা সম্পাদনায় রাজি নন অভিনেতা বেন স্টিলার। স্টারডাস্ট জানায়, ট্রাম্পের অভিনীত মুভির মধ্যে রয়েছে, হোম অ্যালোন টু: লস্ট ইন নিউইয়র্ক, টু উইকস নোটিশ, দ্য লিটল র‌্যাসকেলস ও সেলিব্রিটি। এ ছাড়া দ্য ফ্রেশ প্রিন্স অব বেল এয়ার, স্পিন সিটি, সেক্স অ্যান্ড দ্য সিটি, স্যাডেনলি সুসান, দ্য ড্র ক্যারি শো, অল মাই চিলড্রেন, দ্য ন্যানির মতো সিরিজে অভিনয় করেছেন। একটি রিয়্যালিটি সিরিজের নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করেন তিনি।
[৪] ইস্টোরিক্যাল আমেরিকান মুভি সোসাইটি’র নির্বাহী হেনরি স্মিথের দাবি, মুভিগুলো থেকে ট্রাম্পের অভিনিত অংশকে বাদ দিতে হবে অথবা তার মুভি বয়কট করতে হবে।
[৫] দ্য ডেইলি বিস্টের পডকাস্ট শো ‘দ্য নিউ অ্যাবনরমাল’ এ বেন স্টিলার ট্রাম্পের পক্ষে বলেন যে , যেসব পুরনো মুভি সেগুলো থেকে বাদ দেওয়া উচিত নয় ট্রাম্পকে। যেমন ‘জুল্যান্ডার’।
[৬] এ মুভির একটি অংশে অভিনয় করেন ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প। সেখানে দেখা যায়, ভিএইচওয়ান ফ্যাশন অ্যাওয়ার্ডসের রেড-কার্পেটে ছবি মূল চরিত্র আত্মপ্রেমী মডেল ডেরেক জোল্যান্ডারকে নিয়ে আলোচনা করছেন তারা। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com