• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]দেশে এসেছেন মেয়ে সংজ্ঞা,এন্ড্রু কিশোরকে সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর সুযোগ থাকছে না


[১]দেশে এসেছেন মেয়ে সংজ্ঞা,এন্ড্রু কিশোরকে সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর সুযোগ থাকছে না

আমাদের নতুন সময় : 14/07/2020

বাশার নূরু : [২] অস্ট্রেলিয়ার মেলবোর্ন থেকে সোমবার ঢাকা হয়ে রাজশাহী পৌঁছেছেন তিনি। বুধবার কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের শেষকৃত্য সম্পন্ন হবে। সোমবার সন্ধ্যায় এন্ড্রু কিশোরের বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।
[৩] তিনি বলেন, তাকে তার পছন্দের জায়গায় সমাহিত করা হবে। পরিবর্তন আনা হয়েছে শেষকৃত্য অনুষ্ঠানে। সবার শ্রদ্ধা নিবেদনের জন্য আগে তার মরদেহ নিয়ে যাওয়ার কথা ছিলো রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী কলেজে। সকালে তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘর থেকে নিয়ে সরাসরি সিটি চার্চে নিয়ে যাওয়া হবে। পাশেই খ্রিস্টান কবরস্থান। সেখানে ঢুকেই বাম পাশের একটি স্থান তার পছন্দ। জায়গাটি তিনি আগেই দেখিয়ে দিয়ে গেছেন। এ কবরস্থানেই সমাহিত হয়েছেন শিল্পীর বাবা ক্ষীতিশ চন্দ্র বাড়ৈ এবং মা মিনু বাড়ৈ।
[৪] এদিকে বাবা এন্ড্রু কিশোরের যে ছবি বাঁধাই করেছিলেন সেই ছবি বুকে নিয়েই রাজশাহী ফিরেছেন সংজ্ঞা। সেই ছবি জড়িয়ে কাঁদছেন বাড়িতে। বাবার শেষ বিদায়ের জন্য নিজেই তৈরি করে এনেছেন শেষকৃত্য অনুষ্ঠানের ব্যানার। [৫] এন্ড্রু কিশোরের দুই সন্তানই অস্ট্রেলিয়ায় থাকেন। ছেলে জয় এন্ড্রু সপ্তক ফিরেছেন বৃহস্পতিবার। রাজশাহীতে জন্ম নেয়া এন্ড্রু কিশোর প্রায় ১৫ হাজার গানে কণ্ঠ দিয়েছেন। তাকে বলা হয় ‘প্লেব্যাক সম্রাট’। সম্পাদনা: সিরাজুল ইসলাম




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com