• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]মৌলভীবাজারের চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে পারে সাহেদ,তল্লাশি জোরদার করেছে র‌্যাব-পুলিশ


[১]মৌলভীবাজারের চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে পারে সাহেদ,তল্লাশি জোরদার করেছে র‌্যাব-পুলিশ

আমাদের নতুন সময় : 14/07/2020

স্বপন দেব : [২] রিজেন্ট হাসপাতালে কোভিড-১৯ এর ভুয়া পরীক্ষার হোতা ও হাসপাতালটির চেয়ারম্যান সাহেদ করিম মৌলভীবাজারের চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে পারে- এমন সন্দেহে কমলগঞ্জের শমশেরনগরে সোমবার বিকাল ৫টা থেকে আকস্মিক পুলিশি তৎপরতা শুরু হয়। শমশেরনগর চৌমুহনা থেকে ভারতের ত্রিপুরাগামী সড়কের মুখে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা যানবাহন তল্লাশি চালান।
[৩] পুলিশের একটি সূত্র বলছে, সাহেদের মুঠোফোন ট্র্যাক করে দেখা গেছে তিনি মৌলভীবাজারে অবস্থান করছেন। এ কারণে শমশেরনগর ও শ্রীমঙ্গল উপজেলায় পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়।
[৪] শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, গোপন সংবাদে গেছে সাহেদ চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতের ত্রিপুরা প্রবেশ করতে পারেন। এ কারণে পুলিশ শমশেরনগরে তদারকি চালিয়েছে।
[৫] গোয়েন্দা সংস্থা সূত্রে জানা গেছে, সাহেদ চাতলাপুর বা কুরমা সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে পারে- এ খবরে ঢাকা থেকে র‌্যাবের একটি টিম শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার লেমন গার্ডেন, লাউয়াছড়া, কুরমা ও সন্ধ্যার পর চাতলাপুর সীমান্ত রোডে অভিযান চালায়। সম্পাদনা: সিরাজুল ইসলাম




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com