[১]ডা. সাবরিনার ৭ বছরের কারাদ- হতে পারে

আমাদের নতুন সময় : 24/07/2020

খালিদ আহমেদ: [২] আদালতে অভিযোগ প্রমাণ হলে তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন আইনজীবীরা।
[৩] এদিকে ডিবি পুলিশ বলছে, শুরু থেকে সাবরিনাকে জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান বলা হলেও তিনি প্রতিষ্ঠানটির আহ্বায়ক হিসেবেই জাল-জালিয়াতিতে সম্পৃক্ত থেকেছেন। মামলার অন্য আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতেও এ তথ্যের সত্যতা মিলেছে। [৪] সংশ্লিষ্টরা বলছেন, শিগগিরই ডা. সাবরিনাসহ মামলার অন্য আসামিদের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়া হবে। এ মামলায় সর্বোচ্চ যে শাস্তি হয়, সেটা ডা. সাবরিনা ও তার সহযোগীদের জন্য নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা চালানো হবে। [৫] এর আগে গত ২৩ জুন করোনার নমুনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগ এনে রাজধানীর তেজগাঁও থানায় কামাল হোসেন নামে এক ব্যক্তি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
পেনাল কোডের ১৭০/২৬৯/৪২০/৪০৬/৪৬৬/৪৭১ ও ৩৪ ধারায় মামলাটি দায়ের করা হয়। অধিকাংশ ধারাতেই সর্বোচ্চ শাস্তি সাত বছরের কারাদ-।
[৬] এ বিষয়ে ঢাকা মহানগর হাকিম আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) হেমায়েত উদ্দিন খান হিরন বলেন, ডা. সাবরিনা একজন প্রতারক। তিনি প্রতারণার মাধ্যমে অনেক মানুষকে বিপদে ফেলেছেন এবং তাদের জীবন-মৃত্যু নিয়ে খেলেছেন। তার বিরুদ্ধে দায়ের করা মামলার সর্বোচ্চ শাস্তি সাত বছরের কারাদ-। চেষ্টা করবো তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com