• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]বিএনপির সঙ্গে আছি, থাকবো: জামায়াত [২]ঐতিহাসিক প্রয়োজনে ২০ দলীয় জোট হয়েছিলো, সেই প্রয়োজনীয়তা এখনও ফুরিয়ে যায়নি


[১]বিএনপির সঙ্গে আছি, থাকবো: জামায়াত [২]ঐতিহাসিক প্রয়োজনে ২০ দলীয় জোট হয়েছিলো, সেই প্রয়োজনীয়তা এখনও ফুরিয়ে যায়নি

আমাদের নতুন সময় : 30/07/2020

শাহানুজ্জামান টিটু: [২] সম্প্রতি বিএনপির স্থায়ী কমিটির বৈঠকের পর গুঞ্জন ওঠে, দলটির নীতিনির্ধারকরা জামায়াতকে আর সঙ্গে রাখতে চান না। দীর্ঘদিনে জোটবন্ধু জামায়াতকে ছেড়ে একলা চলো নীতিতে চলবে বিএনপি।
[৩] কিন্তু এই ধরনের সম্ভাবনাকে উড়িয়ে দিয়েছে বিএনপি এবং জামায়াত। জামায়াতের বক্তব্য অত্যন্ত পরিস্কার। দলটির কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ বলেন, জোট ছাড়ার বিষয়ে সিদ্ধান্ত হয়নি।
[৪] পত্রপত্রিকায় লেখালেখি প্রসঙ্গে তিনি বলেন, এগুলো যে পত্রিকার যিনি রিপোর্ট করছেন, তা তিনি বা পত্রিকার দৃষ্টিভঙ্গি থেকে করেছেন বলে আমরা মনে করি। এসব রিপোর্টের সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই।
[৫] জামায়াতের এই মুখপাত্র বলেন, ইতিমধ্যেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জোট ভাঙ্গার বিষয়ে কোনো সিদ্ধান্ত বা আলোচনা হয়নি। জামায়াতের পক্ষ থেকেও জোট ভাঙ্গার বিষয়ে কোনো বক্তব্য দেয়া হয়নি।
[৬] বিএনপির স্থায়ী কমিটির সদস্য, ২০ দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান বলেন, জামায়াতের সঙ্গ ছাড়ার বিষয়ে তিনি কিছুই জানেন না। আর বিষয়ে কোনো আলোচনা হয়নি।
[৭] স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, প্রত্যেকটি দলের নিজস্ব পলিসি আছে। দলগুলো সেভাবেই পরিচালিত হয়। দলকে এগিয়ে নিতে আলোচনা করে সিদ্ধান্ত নিতে হয়। সম্পাদনা: সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com