ফিটনেস প্রশিক্ষণের মধ্যদিয়ে যুবাদের আবাসিক ক্যাম্প আজ শুরু

আমাদের নতুন সময় : 24/08/2020

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ অনূর্ধ্ব -১৯ ক্রিকেট দলের আবাসিক ক্যাম্প রোববার ফিটনেস প্রশিক্ষণের মধ্য দিয়ে শুরু হবে। আবাসিক ক্যাম্পটি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তিন নম্বর মাঠে হবে।
চার সপ্তাহের এই ক্যাম্পে ৪৫ জন খেলোয়াড় তিনটি গ্রুপে-এ, বি এবং সি’ বিভক্ত হয়ে অংশ নেবে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট ম্যানেজার এইএম কাওসার। সেই সঙ্গে তিনি এও নিশ্চিত করেন কোচ নাভিদ নেওয়াজ এবং রিচার্ড স্টনিয়ার সহ সকল কোচিং স্টাফকে এই ক্যাম্পে পাওয়া যাবে না।
এইএম কাওসার বলেন, আমরা ক্যাম্প শুরু করার জন্য সমস্ত প্রক্রিয়া শেষ করেছি। সকল খেলোয়াড় এবং কোচিং এবং সাপোর্ট কর্মীরা বিকেএসপিতে রয়েছেন। আশা করি রোববার থেকে আমরা আমাদের পরিকল্পিত ক্যাম্পটি শুরু করতে পারব।
নাভিদ নেওয়াজ এবং রিচার্ড স্টানিয়ার সহ বিদেশী কোচ এবং সকল কোচিং স্টাফদের পাওয়া গেলে আরও ভাল হত। তবে আপনি জানেন যে আমরা এখন একটি নতুন পরিস্থিতিতে রয়েছি যার জন্য অনেক দেশ জনগণের জন্য ভ্রমণ বিধিনিষেধ আরোপ করেছে। তারাও বাংলাদেশে ফিরে আসার চেষ্টা করছে। আমাদের স্থানীয় কোচিং সাভারের চার সপ্তাহব্যাপী ক্যাম্পে খেলোয়াড়দের কাজ এবং গাইড করবে।
বিদেশী কোচিং স্টাফদের অনুপস্থিতিতে দেশীয় কোচরা থাকছেন ক্যাম্পটির তত্ত্বাবধানে। মেহরাব হোসেন অপি, তালহা জুবায়ের এবং মোহাম্মদ সালেমসহ স্থানীয় কোচিং স্টাফরা প্রশিক্ষণ ক্যাম্পে যুবাদের তদারকি করবেন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com