• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]যেখানেই ভ্যাকসিন আবিস্কার হবে নিয়ে আসবো, দেশের মানুষকে করোনামুক্ত করবো: প্রধানমন্ত্রী


[১]যেখানেই ভ্যাকসিন আবিস্কার হবে নিয়ে আসবো, দেশের মানুষকে করোনামুক্ত করবো: প্রধানমন্ত্রী

আমাদের নতুন সময় : 11/09/2020

মনিরুল ইসলাম: [২] সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অনেক দেশ ভ্যাকসিন নিয়ে গবেষণা করছে। আমাদের সঙ্গে যোগাযোগ করছে। যেখান থেকে কম পয়সায় পাওয়া যায়, আমরা ভ্যাকসিন নেব। দেশের মানুষকে করোনামুক্ত করব। বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর একাদশ সংসদের নবম অধিবেশনের সমাপনী বক্তব্যে এসব কথা বলেন।
[৩] তিনি বলেন, নবম অধিবেশন খুবই গুরুত্বপূর্ণ। ৫ কার্যদিবস চললেও এ অধিবেশনে ৬ টি বিল পাস হয়েছে। তিনি তার সমাপনী বক্তব্যে বিরোধী দলসহ উপস্থিত সকল সংসদকে সংসদ কার্যক্রমে অংশ নেওয়ায় ধন্যবাদ জানান।
[৪] বৃহস্পতিবার সকাল ১১টায় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অধিবেশন শুরু হয়। অধিবেশনে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরসহ সরকার ও বিরোধী দলীয় সদস্যরা উপস্থিত ছিলেন।
[৬] সংসদে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় বিল-২০২০ পাস হয়েছে, বিলটি উত্থাপন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
[৭] প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, করোনা মোকাবেলায় পানির মতো টাকা খরচ হয়েছে। এখানে এটাকে অনেকে অনেকভাবে দেখতে পারে। দুর্নীতি দেখতে পারে। কিন্তু আমরা মহামারি মোকাবেলায় মানুষের জীবন বাঁচানোর দিকে গুরুত্ব দিয়েছি। টাকার দিকে আমরা তাকাইনি। এ সময় করোনা মোকাবেলায় সরকারের বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন সংসদ নেতা। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]