• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]১৮ লাখ টাকা না দেয়ায় ক্রসফায়ারে হত্যার অভিযোগ, বরখাস্ত ওসি প্রদীপসহ ১৩ জনের বিরুদ্ধে আরেকটি মামলা


[১]১৮ লাখ টাকা না দেয়ায় ক্রসফায়ারে হত্যার অভিযোগ, বরখাস্ত ওসি প্রদীপসহ ১৩ জনের বিরুদ্ধে আরেকটি মামলা

আমাদের নতুন সময় : 14/09/2020

আমান উল্লাহ : [২] রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (টেকনাফ-৩) হেলাল উদ্দীনের আদালতে মামলাটি করেন নিহত মিজানুর রহমানের বড়বোন নূর। নিহত মিজানুর রহমান হোয়াইক্যংয়ের জিমনখালী এলাকার বাসিন্দা। [৩] মামলায় টেকনাফের বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশকে প্রধান আসামি করা হয়েছে বলে জানিয়েছেন বাদীপক্ষের আইনজীবী জুলখার নাইন জিল্লুর।
[৪] মামলায় উল্লেখ করা হয়েছে, চলতি বছরের ৪ এপ্রিল টেকনাফ থানা পুলিশের একটি দল তাকে আটক করে নিয়ে যায়। এরপর পুলিশ তার বাড়িঘর, আসবাবপত্র ভাংচুর করে ও ২০ লাখ টাকা দাবি করে। না দিলে ক্রসফায়ারে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়। বাধ্য হয়ে ২ লাখ টাকা জোগাড় করে পুলিশকে দেন। কিন্তু দাবি করা আরও ১৮ লাখ টাকা দিতে না পারায় ৫ এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে নিজের এলাকায় এনে মিজানুর রহমানকে ক্রসফায়ারের নামে গুলি করে হত্যা করে।
[৫] আইনজীবী জুলখার নাইন জিল্লুর বলেন, ফৌজদারি মামলার এজাহারটি আমলে নিয়েছেন আদালত এবং ওই ঘটনা সংক্রান্ত অন্য মামলা আছে কিনা তা আগামী ১০ নভেম্বরের মধ্যে আদালতে প্রতিবেদন দাখিল করতে টেকনাফ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
[৬] উল্লেখ্য, ৩১ আগস্ট রাতে টেকনাফের মেরিন ড্রাইভ রোডের বাহারছড়া চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত মেজর(অব.) সিনহা। এ ঘটনায় টেকনাফের ওসি প্রদীপসহ ৭ জনকে সাময়িক বরখাস্ত করা হয়। সম্পাদনা : ইকবাল খান, মুরাদ হাসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com