• প্রচ্ছদ » আমাদের বাংলাদেশ » [১]নিয়ম ভেঙ্গে তৃতীয় মেয়াদেও প্রেসিডেন্ট পদে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করলেন ট্রাম্প [২]আবারও দাবি করলেন, বাইডেন মাদকসেবী


[১]নিয়ম ভেঙ্গে তৃতীয় মেয়াদেও প্রেসিডেন্ট পদে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করলেন ট্রাম্প [২]আবারও দাবি করলেন, বাইডেন মাদকসেবী

আমাদের নতুন সময় : 15/09/2020

লিহান লিমা: [২] করোনাভাইরাসের সময় অভ্যন্তরীণ জন-সমাগমের নিষেধাজ্ঞা অগ্রাহ্য করেই নেভাদাতে সোমবার নির্বাচনী র‌্যালি করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। দ্য গার্ডিয়ান।
[৩] এই সময় ২০২৪ সালেও প্রেসিডেন্ট প্রার্থীতায় দাঁড়ানোর ইচ্ছে প্রকাশ করেন ট্রাম্প । তিনি বলেন, আমরা পরবর্তী চার বছরের জন্য জিততে চলেছি। এরপর আমরা এটিকেও অতিক্রম করে যাবো। আমরা যেভাবে সমর্থন পাচ্ছি, সম্ভবত এরপর আরও চার বছর লাভ করবো। ডেইলি মেইল ।
[৪] ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে শপথ নেয়ার শুরু থেকেই বলে আসছেন, তিনি ৮ বছরেরও বেশি হোয়াইট হাউসে থাকতে চান। ট্রাম্পের এই মন্তব্য মার্কিন সংবিধানে থাকা একজন ব্যক্তির দুই মেয়াদের বেশি প্রেসিডেন্ট পদে দাঁড়ানোর নিষেধাজ্ঞা নিয়ে বিশ্লেষকদের ভাবিয়ে তুলছে। সিএনবিসি।
[৫] নেভাদার এই র‌্যালিতে প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনকে আক্রমণ করে ট্রাম্প দাবি করেছেন, তিনি ড্রাগ নেন এবং অপরাধীদের প্রতি নমনীয় নীতি অনুসরণ করেন।
[৬] সমর্থকদের উদ্দেশ্যে ট্রাম্প বলেন, বাইডেন অভ্যন্তরীণ সন্ত্রাসীদের খুশি করতে চায় আর আমার পরিকল্পনা হচ্ছে তাদের গ্রেপ্তার করা। যদি বাইডেন জিতে যায় তবে সহিংসতার জয় হবে।
[৭] জো বাইডেন ট্রাম্পের সমালোচনা করে বলেছেন, নির্বাচনী র‌্যালি করে ট্রাম্প জনগণকে করোনাভাইরাসের সংস্পর্শে আসার ঝুঁকিতে ফেলেছেন। যা কি না ইতোমধ্যেই ১ লাখ ৯৪ হাজার মার্কিনির প্রাণ কেড়ে নিয়েছে। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com