• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]কুমিল্লায় চলন্ত বাসে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ, এখনও ধরা পড়েনি প্রধান আসামি


[১]কুমিল্লায় চলন্ত বাসে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ, এখনও ধরা পড়েনি প্রধান আসামি

আমাদের নতুন সময় : 18/09/2020

মাহফুজ নান্টু: [২] কুমিল্লায় তিশা প্লাস পরিবহনের একটি বাসের ভেতরে এক তরুণী দলবদ্ধ ধর্ষণের চার দিন পরও গ্রেপ্তার হয়নি এ ঘটনার প্রধান আসামি বাসের সুপারভাইজার আলম। এতে ক্ষোভ প্রকাশ করেছেন ওই তরুণীর পরিবার ও সচেতন মহল।
[৩] মঙ্গলবারের ওই দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ইতিমধ্যে বাসের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার আদালতে গ্রেপ্তারকৃত দু’জনের সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। গ্রেপ্তারকৃত বাসচালক আরিফ হোসেন সোহেল কুমিল্লার সদর দক্ষিণ থানার নেউরা গ্রামের শরীফ হোসেনের ছেলে এবং হেলপার বাবু শেখ ফরিদপুরের ভাঙ্গা থানার কামিনারবাগ গ্রামের শেখ ওয়াজেদের ছেলে। [৪] এ ঘটনায় অপর অভিযুক্ত বাসের সুপারভাইজার আলম জেলার চান্দিনা উপজেলার আটচাইল গ্রামের কবির মিয়ার ছেলে। গত মঙ্গলবার ভোরে ওই তিনজন মিলে সদর দক্ষিণ থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বাসে ওই তরুণীকে দুই দফায় গণধর্ষণ করে।
[৫] মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর দক্ষিন মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, বৃহস্পতিবার আদালতে গ্রেপ্তারকৃত ওই দুই আসামির সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। তবে রিমান্ডের শুনানি হবে আগামী রোববার বা সোমবার। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]