• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]নারায়ণগঞ্জ মসজিদের বিস্ফোরণ নিয়ে তিতাস কর্তৃপক্ষের প্রতিবেদন বানোয়াট ও মিথ্যা: মসজিদ কমিটি


[১]নারায়ণগঞ্জ মসজিদের বিস্ফোরণ নিয়ে তিতাস কর্তৃপক্ষের প্রতিবেদন বানোয়াট ও মিথ্যা: মসজিদ কমিটি

আমাদের নতুন সময় : 19/09/2020

মনজুর অনিক:[২] নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদ কমিটি বলেছে, এলাকাটিতে গ্যাসের সংযোগ নেয়ার আগেই মসজিদের কাঠামোর স্থাপনা করা হয়েছে। এছাড়া ওই এলাকার স্থানীয়রাও একই দাবি করেছে।
[৩] মসজিদ কমিটির দাবি, মসজিদের কোনো গ্যাস লাইন ছিলো না। এরপরও উত্তর পাশের লাইন দিয়ে মসজিদে গ্যাস প্রবেশ করে। লাইনটি ভালো করার জন্য যোগাযোগ ৫০ হাজার টাকা ঘুষ দাবি করে তিতাস। মসজিদ কমিটি বিষয়টি মুসল্লিদের জানান। এতে অনেকে টাকা দিতে শুরু করে। কিন্তু পুরো টাকা যোগাড় করতে না পারায় লাইন মেরামত করা যায়নি।
[৪] তবে অবৈধ সংযোগ নেয়ার বিষয়টি স্বীকার করে কমিটি জানায়, মসজিদের বিদ্যুৎ লাইন রয়েছে। কিন্তু রোজার মাসে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাওয়ার জন্য একটি অবৈধ সংযোগ নেয়া হয়।
[৫] তারা আরও জানান, পাইপটি অনেক বছর ধরে পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিলো। এ কারনে পাইপে ৬টা লিকেজ হয়। সেই লিকেজ দিয়ে মসজিদের ভেতর গ্যাস প্রবেশ করে। এরপর এই দুর্ঘটনা ঘটেছে। সম্পাদনা : মুরাদ হাসান, খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]