• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]বিমান ও সাউদিয়া এয়ারলাইন্সের সামনে টিকিট প্রত্যাশীদের ভীড়, কারওয়ান বাজারে সড়ক অবরোধ


[১]বিমান ও সাউদিয়া এয়ারলাইন্সের সামনে টিকিট প্রত্যাশীদের ভীড়, কারওয়ান বাজারে সড়ক অবরোধ

আমাদের নতুন সময় : 29/09/2020

লাইজুল ইসলাম : [২] সোমবার সকালে রাজধানীর সোনারগাও হোটেলে অবস্থিত সাউদিয়া এয়ারলইন্সের কার্যালয়ে সৌদি প্রবাসীরা টিকিট সংগ্রহ করেছেন। টোকেন নম্বর ১৯০১ থেকে ২৩০০ পর্যন্ত টিকিট দেয় সাউদিয়া। রোববার যারা টিকিট সংগ্রহ করতে পারেনি তারাও সংগ্রহ করছেন কাঙ্খিত টিকিট। ভিসার মেয়াদ বৃদ্ধির দাবিতে আবারও সড়ক অবরোধ করেন প্রবাসীরা। তবে পুলিশের সহযোগিতায় সড়ক অবরোধ তুলে নেন তারা।
[৩] সৌদি প্রবাসী শাহ আলম বলেন, আমি জানতাম না এখানে ভিসার মেয়াদ বাড়াতে পারবো না। তাই চলে এসেছি। এখন দূতাবাস না এজেন্সিতে যাবো তা বুঝতে পারছি না। প্রবাসী সান্টু বলেন, বেশ কিছু বিষয় নিয়ে দুশ্চিন্তায় আছি। টিকিট না হয় পেলাম। কিন্তু ভিসার মেয়াদ যদি সময়মত বৃদ্ধি না করা হয় তবে তো আবারও বিপদে পড়তে হবে।
[৪] বাংলাদেশ বিমানের মতিঝিলের সেলস অফিসে থেকে যারা মার্চে এসেছেন তাদের দেয়া হয়েছে ফিরতি টিকিট। প্রবাসী সিয়াম গণমাধ্যমকে বলেন, যাদের ভিসার মেয়াদ ৩০ সেপ্টেম্বর শেষ তারা এই টিকিট সংগ্রহ করতে পারছে না। ১ তারিখের টিকিট দেয়া হচ্ছে। যাদের সমস্যা তাদের ভিসার মেয়াদ বাড়াতে বলা হচ্ছে।
[৫] বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোক্কাব্বির হোসেন বলেন, আমরা টিকিট বিক্রি শুরু করেছি। দেখি কত টিকিট বিক্রি হয়। সম্পাদনা: শাহানুজ্জামান টিটু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]