• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]এমসি কলেজে দলবদ্ধ ধর্ষণ মামলায় আরও তিন আসামি রিমান্ডে [২] গতকাল ২জনসহ মোট গ্রেপ্তার ৭


[১]এমসি কলেজে দলবদ্ধ ধর্ষণ মামলায় আরও তিন আসামি রিমান্ডে [২] গতকাল ২জনসহ মোট গ্রেপ্তার ৭

আমাদের নতুন সময় : 30/09/2020

আশরাফ রাজু : [৩] মঙ্গলবার দলবদ্ধ ধর্ষণ মামলার এজহারভুক্ত আসামি ছাত্রলীগ কর্মী মাহবুবুর রহমান রনি, সন্দেহভাজন আসামি ছাত্রলীগ কর্মী রাজন ও আইনুদ্দিনকে মহানগর হাকিম ২য় আদালতের বিচারক মো. সাইফুর রহমানের আদালতে হাজির করে পুলিশ। এসময় আদালতে তিন ছাত্রলীগ কর্মীর সাত দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার ওসি তদন্ত ইন্দ্রনীল ভট্টাচার্য।
[৪] রিমান্ড আবেদন শুনানির পর বিচারক প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
[৫] এ নিয়ে চাঞ্চল্যকর এই মামলায় এজাহারনামীয় পাঁচ আসামিসহ সিলেট রেঞ্জ পুলিশ ও র‌্যাব-৯ এর হাতে গ্রেপ্তার ৭ জনের মধ্যে ৬ জনকে ৫ দিন করে রিমান্ডে নিল পুলিশ।
[৬] গোয়েন্দা পুলিশ এবং কানাইঘাট থানা পুলিশ জৈন্তাপুর থানার হরিপুর থেকে মাহফুজুর রহমান মাসুমকে তার এক আত্মীয়ের বাড়ি গ্রেপ্তার করা হয়। [৭] মঙ্গলবার সন্ধ্যায় দিরাই থেকে দলবদ্ধ ধর্ষণ মামলার ২ নম্বর আসামি তারেক গ্রেপ্তার করে। এ নিয়ে চাঞ্চল্যকর এই মামলায় এজাহারনামীয় ৬ আসামিসহ ৮ জনকে গ্রেফতার করল সিলেট রেঞ্জ পুলিশ ও র‌্যাব-৯।
[৮] এ ঘটনায় শিক্ষা মন্ত্রণালয় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক (কলেজ ও প্রশাসন) মো. শাহেদুল খবীর চৌধুরী নেতৃত্বে উচ্চপর্যায়ের এই কমিটি গঠন করেছে। এ কমিটির সদস্যরা মঙ্গলবার বিকেলে তদন্তের কাজে সিলেট এসেছেন জানিয়েছেন এমসি কলেজের অধ্যক্ষ অধ্যাপক সালেহ আহমেদ। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]