• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]রাজশাহীতে ফাদারের বিরুদ্ধে কিশোরীকে গির্জায় আটকে রেখে ধর্ষণের অভিযোগ, তিনদিন পর উদ্ধার


[১]রাজশাহীতে ফাদারের বিরুদ্ধে কিশোরীকে গির্জায় আটকে রেখে ধর্ষণের অভিযোগ, তিনদিন পর উদ্ধার

আমাদের নতুন সময় : 30/09/2020

মঈন উদ্দীন : [২] মঙ্গলাবর সন্ধ্যায় গির্জা হতে কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় ধর্ষণের মামলা করার প্রক্রিয়া চলছে। রাজশাহীর তানোর উপজেলা মুন্ডুমালা সাধু মেরি গির্জার ইনচার্জ ফাদার প্রদিপ গে গরী বিরুদ্ধে। এঘটনায় ফাদার প্রদিপ গে গরীকে মুন্ডুমালা গির্জা হতে ক্লোজ করে রাজশাহী ধর্ম প্রদেশে নেওয়া হয়েছে। বিষয়টি স্বীকার করেছেন গির্জার বর্তমান সহকারী ইনচার্জ ফাদার প্যাটিজ গমেজ।
[৩] এর আগে বিষয়টি জানাজানি হলে সোমবার দুপুরে গির্জা একটি সালিসি বৈঠকে ধর্ষণের শিকার কিশোরীর পরিবারকে ধর্মের ভয় দেখিয়ে আপস করা হয়। এবং তরুণীকে লেখাপড়া ও ভরণ পোষণসহ বিয়ের আগ পর্যন্ত সকল খরচ বহণ করার হবে বলে গির্জার পক্ষে থেকে বলা হয়।
[৪] সালিসি বৈঠকে রাজশাহী জেলা র্ধম প্রদেশের তিনজন প্রতিনিধি ও স্থানীয় দুইজন গ্রাম্য প্রধান এবং তানোর উপজেলার পারগানা পরিষদের সভাপতি ও মুন্ডুমালা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামেল মার্ডি উপস্থিত ছিলেন।
[৫] তরুণীর ভাই বলেন, ২৬ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে মাঠে ঘাষ কাটতে গিয়ে তার বোন আর বাড়ি ফিরে আসেনি। সারাদির তাকে খোঁজাখোঁজি করে না পেয়ে ২৭ সেপ্টেম্বর তানোর থানায় একটি জিডি করা হয়। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]