• প্রচ্ছদ » প্রথম পাতা » [২]‘আমি ছেলে হত্যার উপযুক্ত বিচার পেয়েছি’
    ১]বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসি, ৪ জন খালাস


[২]‘আমি ছেলে হত্যার উপযুক্ত বিচার পেয়েছি’
১]বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসি, ৪ জন খালাস

আমাদের নতুন সময় : 01/10/2020

ইফতেখার শাহীন: [৩] ফাঁসির দ-প্রাপ্তরা হলেন রিফাত ফরাজী, আল কাইয়ুম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, টিকটক হৃদয়, মো. হাসান ও আয়শা সিদ্দিকা মিন্নি। [৪] একই রায়ে দ-িত প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত। বুধবার এ মামলার রায় দেন বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান।
[৫] বেকসুর খালাস পাওয়া ৪ জন হলেন- মুসা, রাব্বি, মো. সাগর ও সায়মুন। [৬] রায়ের পর মিন্নির জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
[৭] বিচারক বলেন, পাঁচজনের সহযোগী হিসেবে রিফাত শরীফ হত্যায় অংশ নিয়েছেন স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। একই সঙ্গে তারা ছয়জন রিফাতের মৃত্যু নিশ্চিত করেছেন। এজন্য কলেজগেটের সামনে সময়ক্ষেপণ করেন মিন্নি। রিফাতকে যখন মারার জন্য আসামিরা নিয়ে যাচ্ছিল তখন স্বাভাবিক ছিলেন মিন্নি। এতেই প্রমাণিত হয়, মিন্নি হত্যা ষড়যন্ত্রে লিপ্ত ছিল। তারই পরিকল্পনায় এ হত্যাকা- ঘটেছে। এজন্য তাকেও ফাঁসি দেয়া হয়েছে। [৮] এ মামলায় নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ সন্তুষ্টি প্রকাশ করে বলেন, আমি আমার ছেলে হত্যার উপযুক্ত বিচার পেয়েছি। [৯] মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, তিনি উচ্চ আদালতে যাবেন।
[১০] ২০১৯ সালের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যা করা হয়। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]