• প্রচ্ছদ » প্রথম পাতা » [১] ঢাবি শিক্ষার্থীর ধর্ষণ মামলায় ছাত্র অধিকার পরিষদের সাইফুল ও নাজমুল রিমান্ডে


[১] ঢাবি শিক্ষার্থীর ধর্ষণ মামলায় ছাত্র অধিকার পরিষদের সাইফুল ও নাজমুল রিমান্ডে

আমাদের নতুন সময় : 13/10/2020

ইসমাঈল ইমু, মামুন খান : [২] ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর দায়ের করা ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ও সংগঠনটি ঢাবি শাখার সহ-সভাপতি মো নাজমুল হুদার দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
[৩] সোমবার মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী জোনাল টিমের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. ওয়াহিদুজ্জামান আসামিদের আদালতে হাজির করে কোতয়ালী থানায় দায়ের করা মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়া রিমান্ডের আদেশ দেন।[৪] এরআগে নাজমুল হুদাকে রোববার বিকেল ৩ টার দিকে মগবাজার মোড়স্থ মডার্ন হারবাল সেন্টারের সামনে থেকে এবং সাইফুল ইসলামকে আজিমপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ।
[৫] গত ২১ সেপ্টেম্বর কোতয়ালী থানায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ ছয়জনের বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ওই শিক্ষার্থী মামলাটি দায়ের করেন। এরআগে ২০ সেপ্টেম্বর লালবাগ থানায়ও একই আসামিদের বিরুদ্ধে আরেকটি মামলা করে ওই শিক্ষার্থী। মামলায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে ধর্ষণ মামলা এবং নুরুল হক নূরসহ পাঁচজনকে সহযোগিতার অভিযোগে আসামি করা হয়। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]