[১]সাতক্ষীরায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, নির্মাণ শ্রমিক গ্রেপ্তার

আমাদের নতুন সময় : 14/10/2020

আসাদুজ্জামান : [২] জেলার কালিগঞ্জে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক মাহাফিজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার কুলিয়া দুর্গাপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ওই স্কুলছাত্রীর বাবা সোমবার রাতে কালিগঞ্জ থানায় মাহাফিজুল ইসলামকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।
[৩] অভিযুক্ত মাহাফিজুল ইসলাম উপজেলার কুলিয়া দুর্গাপুর গ্রামের মৃত মেনা মোল্যার ছেলে। কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেন জানান, নির্মাণ শ্রমিক মাহাফিজুলের খালার বাড়ি কালিগঞ্জের বসন্তপুর গ্রামে। খালার বাড়িতে মাঝে মাঝে বেড়াতে যাওয়ার সুবাদে মাহাফিজুলের কু-নজর পড়ে ওই স্কুলছাত্রীর ওপর। [৪] সোমবার সকালে খালার বাড়ির পাশে একটি বাগানে ওই স্কুলছাত্রীকে একা পেয়ে তাকে ধর্ষণ করে মাহাফিজুল। এ সময় ওই স্কুলছাত্রীর আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত পালিয়ে যায়।
[৫] ওসি আরো জানান, স্কুলছাত্রীকে সাতক্ষীরা সদর হাসপাতালে মেডিক্যাল টেস্ট করানোর জন্য ভর্তি করা হয়েছে। একই সঙ্গে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জবানবন্দী রেকর্ড করার প্রক্রিয়া চলছে এবং আসামি মাহাফিজুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]