• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]নভেম্বরের মধ্যে রাষ্ট্রায়ত্ত পাটকল চালুর দাবি পাট সুতা ও বস্ত্রকল শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের


[১]নভেম্বরের মধ্যে রাষ্ট্রায়ত্ত পাটকল চালুর দাবি পাট সুতা ও বস্ত্রকল শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের

আমাদের নতুন সময় : 17/10/2020

সমীরণ রায় : [২] শুক্রবার পাট-সুতা-বস্ত্রকল শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদ আয়োজিত জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশে বক্তারা আরও বলেন, বিশ্বব্যাপী পাট ও পাটশিল্পের সম্ভাবনা নস্যাতের ষড়যন্ত্র রুখে দিতে হবে। সমাবেশ থেকে আগামী ১৮ নভেম্বর বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত পাটকল শিল্প এলাকায় পদযাত্রার কর্মসূচি ঘোষণা করা হয়। [৩] শ্রমিক নেতা শহীদুল্লাহ চৌধুরী বলেন, রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিল, পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) বা লিজ নয় আধুনিকায়ন করে রাষ্ট্রায়ত্ত পাটকল চালু করতে হবে। অক্টোবর মাসের মধ্যে শ্রমিকের সমুদয় পাওনা পরিশোধ এবং বিশ্বব্যাপী পাট ও পাটশিল্পের সম্ভাবনা নস্যাতের ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে।
[৫] সমাবেশে আর বক্তব্য রাখেন, পাট-সুতা-বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. মছিউদদ্দৌলা, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান, হাফিজ জুট মিল ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরী, প্লাটিনাম জুট মিলের সাবেক সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ইস্টার্ন জুট মিলের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলী গাজী, শ্রমিক নেতা আব্দুল কাদের হাওলাদার, টিইউসির নেতা আবুল কালাম আজাদ, শ্রমিক নেতা শামসুল আলম, আমিরুল হক, আতাউর রহমান প্রমুখ।
সম্পাদনা : ইসমাঈল ইমু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]