• প্রচ্ছদ » শেষ পাতা » [১] প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আমেরিকাকে সবার আগে এগিয়ে নিতে চেয়ে নিঃসঙ্গ বানিয়ে ফেলেছেন: বাইডেন


[১] প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আমেরিকাকে সবার আগে এগিয়ে নিতে চেয়ে নিঃসঙ্গ বানিয়ে ফেলেছেন: বাইডেন

আমাদের নতুন সময় : 17/10/2020


লিহান লিমা: [২] ফিলাডেলফিয়ায় এবিসি নিউজের সঙ্গে টাউন হল লাইভ অনুষ্ঠানে মডারেটর জর্জ স্টেপানোপলিউসের মাধ্যমে দর্শকদের প্রশ্নের চবাবে এ মন্তব্য করেন ডেমোক্রেট প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন। সিএনএন।
[৩] ট্রাম্পের করোনাভাইরাস নীতির কঠোর সমালোচনা করে বাইডেন বলেন, প্রেসিডেন্ট জানতেন এই ভাইরাস কতটা ভয়ানক ছিলো। কিন্তু তা সত্ত্বেও তিনি মহামারী ছড়াতে দিয়েছেন।’ নিজে প্রেসিডেন্ট নির্বাচিত হলে ভবিষ্যতে কোভিড ভ্যাকসিন নেয়া বাধ্যতামূলক করবেন কি না এই প্রশ্নে বাইডেন বলেন, এটা রাজ্যগুলোর ওপর নির্ভর করবে। বিবিসি।
[৪] এদিন ট্রাম্পের পররাষ্ট্রনীতিরও নিন্দা জানান বাইডেন। [৫] এই সময় সদ্য প্রয়াত মার্কিন সুপ্রিমকোর্টের বিচারক রুথ বাডার গিনসবার্গের স্থলে ট্রাম্পের মনোনিত অ্যামি কোনি ব্যারেটের নিয়োগ নিয়ে বাইডেনকে করা প্রশ্নে উপস্থাপক বলেন, নয় আসনের সুপ্রিমকোর্টে ট্রাম্পের মনোনিত বিচারককে রিপাবলিকানরা নিয়োগ দিলে প্রেসিডেন্ট নির্বাচিত হলে বাইডেন হাইকোর্টে বিচারকের আসন বাড়াবেন কি না? বাইডেন সরাসরি কোনো উত্তর না দিয়ে বলেন, তিনি বিষয়টি পর্যালোচনা করছেন।
[৬] সম্প্রতি ব্ল্যাক লাইভস ম্যাটার আন্দোলনকে বাইডেন সমর্থন দিলেও সিনেটর থাকাকালে ১৯৯৪ সালের ক্রাইম বিলে আফ্রো-আমেরিকানদের বিশৃঙ্খলার জন্য দায়ী করা খসড়া বিলে তার সাহায্য করা নিয়ে বাইডেন বলেন, ‘এটি আমার ভুল ছিলো।’ সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]