[১]কিশোরগঞ্জে তরুণীকে নিয়ে ধর্ষণ, যুবক আটক

আমাদের নতুন সময় : 21/10/2020

তন্ময় আলমগীর : [২] কটিয়াদী উপজেলায় বোনের বাড়িতে যাওয়ার সময় রাস্তা থেকে তুলে নিয়ে এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে র‌্যাব।
[৩] রোববার বিকেলে কটিয়াদী উপজেলার কামারকোনা এলাকায় এ ঘটনা ঘটে। [৪] পুলিশ জানায়, কটিয়াদী উপজেলার দক্ষিণ লোহাজুড়ি গ্রামের তরুণী রোববার দুপুরে সিএনজি অটোরিকশায় করে কিশোরগঞ্জ শহরে বোনের বাড়িতে যাচ্ছিলেন। [৫] কিশোরগঞ্জ-কটিয়াদী সড়কের পুলেরঘাট বাজারে পৌঁছালে সিএনজির অন্য যাত্রীরা নেমে যায়। এ সময় সিএনজিতে থাকা একই গ্রামের মাইনুদ্দিনের ছেলে মো. জাহাঙ্গীর আলম তরুণীকে মারপিট করে অন্য একটি সিএনজিতে তুলে নিয়ে যান। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেন। পরে তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করেন।
[৬] ধর্ষণের পর সন্ধ্যায় তাকে সিএনজিতে করে বাজিতপুর উপজেলার পিরিজপুর বাজারে নামিয়ে দেন। তরুণী বাড়িতে গিয়ে ঘটনা জানালে র‌্যাবের কাছে বিষয়টি জানান স্বজনরা।
[৭] ঘটনার পরপরই র‌্যাব-১৪ অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে আটক করে কটিয়াদী থানা পুলিশের কাছে সোপর্দ করে। [৮] হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী বলেন, সোমবার তরুণী বাদী হয়ে জাহাঙ্গীরকে আসামি করে মামলা করেছেন। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]