• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটরের সাক্ষ্য গ্রহণ


[১]এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটরের সাক্ষ্য গ্রহণ

আমাদের নতুন সময় : 26/10/2020

মামুন খান : [২] সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে ফারমার্স ব্যাংক (বর্তমানে পদ্মা ব্যাংক) থেকে ৪ কোটি টাকা আত্মসাৎ ও পাচারের মামলায় জব্দ তালিকার সাক্ষী দুদকের ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর আহসান হাবিব সাক্ষ্য দিয়েছেন।
[৩] রোববার ঢাকার বিশেষ জজ আদালত-৪ এর বিচারক শেখ নাজমুল আলমের আদালতে তিনি সাক্ষ্য দেন। তার সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আগামি ১২ নভেম্বর পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেন।
[৪] এ নিয়ে মামলাটিতে চার্জশিটভূক্ত ১৮ জন সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হলো।[৫] মামলার আসামিদের মধ্যে ফারমার্স ব্যাংক লিমিটেডের অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মো. মাহবুবুল হক চিশতী (বাবুল চিশতী) কারাগারে, ফারমার্স ব্যাংকের সাবেক এমডি এ কে এম শামীম , ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট স্বপন কুমার রায়, ভাইস প্রেসিডেন্ট মো. লুৎফুল হক, সাবেক এসইভিপি গাজী সালাহউদ্দিন, টাঙ্গাইলের বাসিন্দা মো. শাহজাহান এবং একই এলাকার বাসিন্দা নিরঞ্জন চন্দ্র সাহা জামিনে আছেন। সুরেন্দ্র কুমার সিনহা , ফারমার্স ব্যাংকের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট সাফিউদ্দিন আসকারী, রণজিৎ চন্দ্র সাহা ও তার স্ত্রী সান্ত্রী রায় পলাতক রয়েছেন। সম্পাদনা: ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]