[১]রংপুরে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ

আমাদের নতুন সময় : 27/10/2020

মোস্তাফিজার বাবলু: [২] সোমবার দুপুরে রংপুর মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) আল ইমরান জানায়, অসুস্থ ওই কিশোরীকে উদ্ধার করে রাতেই রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
[৩] এরআগে, রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ক্যাদারের পুল এলাকার একটি ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনাটি প্রকাশ পেলে ওই বাসা থেকে আলেয়া বেগম ও সুরভী বেগম নামের দুই নারীকে আটক করে পুলিশ।
[৪] সূূত্র জানায়, প্রেমের ফাঁদে ফেলে হারাগাছ থানার ময়নাকুঠি কচুটারি এলাকার নবম শ্রেণির এক ছাত্রীকে রোববার সকালে ক্যাদারের পুল এলাকার শহিদুল্লাহ মিয়ার ভাড়াটিয়া আলেয়া বেগমের বাড়িতে ডাকেন মহানগর গোয়েন্দা পুলিশের এএসআই রায়হানুল ইসলাম।
[৫] সেখানে রায়হানুল ধর্ষণের পর তার আরও কয়েকজন পরিচিত যুবক ওই ছাত্রীকে ধর্ষণ করেন। অভিযুক্ত এএসআই জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রয়েছে।
[৬] এ ঘটনায় ওই ছাত্রীর বাবা পুলিশ কর্মকর্তা রায়হানুলসহ অজ্ঞাত কয়েকজকে আসামি করে ধর্ষণ মামলা করেছেন।
[৭] রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানায়, তাকে দুইজন ধর্ষণ করেছে বলে জানা গেছে। এরমধ্যে রাজু নামের একজন পুলিশ রয়েছে বলে জানিয়েছে মেয়েটি। রাজু ডিবি পুলিশের এএসআই রায়হানুল কিনা তা নিশ্চিত হতে রায়হানুলকেও পুলিশের জিম্মায় নেয়া হয়েছে। সম্পাদনা: রায়হান রাজীব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]